শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন




স্কুল অব জার্নালিজম কোর্সে প্রথম হয়েছে উত্তরের সময় এর প্রতিনিধি শাহজাহান আলী মনন

স্কুল অব জার্নালিজম কোর্সে প্রথম হয়েছে উত্তরের সময় এর প্রতিনিধি শাহজাহান আলী মনন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীতে স্কুল অব জার্নালিজম পরিচালিত ৫ মাস ব্যাপী মিডিয়া প্রশিক্ষণ কোর্সের প্রথম ব্যাচের সমাপনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ জানুয়ারি) দিনব্যাপী ফিনিশিং ক্লাস শেষে বিকালে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়।

এতে আলোচক হিসেবে ভার্চুয়ালী অংশগ্রহণ করেন বিশিষ্ট লেখক ও সাংবাদিক হামিদুর রহমান আজাদ, আল মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির জার্নালিজম মিডিয়া স্টাডিজ বিভাগের প্রধান রফিকুজ্জামান রুমান, তুরস্কের টিআরটি টিভি চ্যানেলের বাংলাদেশ প্রতিনিধি কামরুজ্জামান বাবলু ও নীলফামারীর বিশিষ্ট ব্যক্তিত্ব আব্দুর রশিদ।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল অব জার্নালিজম এর প্রতিষ্ঠাতা পরিচালক মিডিয়া ব্যক্তিত্ব এফ শাহজাহান, নীলফামারীর কিশোরগঞ্জ সরকারী কলেজের প্রভাষক খাইরুল আনাম ও নীলফামারী মিডিয়া বিভাগের দায়িত্বশীল আব্দুল মালেক।

কোর্স সমন্বয়ক ও জনশক্তি উন্নয়ন বিভাগের দায়িত্বশীল প্রভাষক আব্দুল হাকিমের সঞ্চালনায় আরও বক্তব্য করেন শিক্ষার্থী শাহজাহান আলী, সুলতানুল আরেফিন, রাশেদুল ইসলাম আপেল, আমিনুর ইসলাম, মোনাব্বেরুল ইসলাম মোনা, শরিফুজ্জামান প্রমুখ।

আলোচনা শেষে পরীক্ষায় অংশগ্রহণকারী ১২ জন শিক্ষার্থীর মধ্যে নির্ধারিত নম্বর পেয়ে উত্তীর্ণ হওয়া ৯ জনকে সনদ প্রদান করেন অতিথিবৃন্দ। এছাড়াও প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী সৈয়দপুরের সাংবাদিক ও উত্তরের সময় এর প্রতিনিধি শাহজাহান আলী মনন, ডোমারের সুলতানুল আরেফিন ও রাশেদুল ইসলাম আপেলের হাতে পুরষ্কার তুলে দেন তাঁরা।

এসময় শিক্ষার্থী ও আয়োজকদের পক্ষ থেকে শ্রদ্ধা স্বারক স্বরুপ প্রশিক্ষক এফ শাহজাহান কেও শুভেচ্ছা উপহার দেয়া হয়। শেষে সকলের সার্বিক কল্যাণ ও সাফল্য কামনা করে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com