শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন




গোবিন্দগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত দুদু ফকির মারা গেছে

গোবিন্দগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত দুদু ফকির মারা গেছে

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত দুদু ফকির চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে মারা গেছেন। এঘটনায় গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে।
জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের কুমিড়াডাঙ্গা গ্রামের দুদু ফকির গত ৭ জানুয়ারী বেলা অনুমান ১১ ঘটিকার দিকে তার জমির আইল-ধার কর্তন করতে গেলে প্রতিপক্ষ একই ইউনিয়নের জগদীশপুর গ্রামের মৃত-আজিজল আকন্দের ছেলে আব্দুর রাজ্জাক আকন্দ (২৮) লোকজন সহ বিভিন্ন ধারালো দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ওই জমিতে যেয়ে হামলা চালিয়ে দুদু ফকির ও তার স্ত্রী লতিফন নেছাকে মারপিট করে গুরুত্বর আহত করে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। এতে দুদু ফকিরের শারিরীক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তার বগুড়া শজিমেক হাসপাতালে রিফার্ড করেন। তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার রাত ৯ টার দিকে মারা যান। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় তার ছেলে নুর আলম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে মোবাইলে গোবিন্দগঞ্জ থানার ডিউটি অফিসার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় রাতেই থানায় মামলা দায়ের হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com