শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:১১ পূর্বাহ্ন




লালমনিরহাটে স্কুলে যাওয়ার পথে সড়কে ঝরল চাচা-ভাতিজার প্রাণ

লালমনিরহাটে স্কুলে যাওয়ার পথে সড়কে ঝরল চাচা-ভাতিজার প্রাণ

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি :
লালমনিরহাটের হাতীবান্ধায় স্কুলে যাওয়ার পথে ট্রাকচাপায় চাচা-ভাতিজা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন শিশুটির বাবা।
বুধবার সকালে উপজেলার আরডিআরএস অফিসের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বড়খাতা পূর্ব সাড়ডুবি গ্রামের আব্বাস আলীর ছেলে ২১ বছর বয়সী ইমরান আলী ও ফারুক হোসেনের ছেলে ছয় বছরের আব্দুল্লাহ বিন নাঈম। শিশুটি হাতীবান্ধা ক্যামব্রিয়ান স্কুলের নার্সারি শাখার শিক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানায়, সকালে নাঈমকে নিয়ে মোটরসাইকেলে স্কুলে যাচ্ছিলেন বাবা ফারুক ও চাচা ইমরান। পথে আরডিআরএস অফিসের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের ওপর হঠাৎ মোটরসাইকেল নিয়ে পড়ে যান তারা। এ সময় দ্রুতগতিতে ছুটে আসা বুড়িমারীগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু নাঈম নিহত হয়। আহত হন শিশুটির বাবা ও চাচা।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এ সময় ইমরানকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে ইমরানও মারা যান।

এ ঘটনায় ট্রাকটির চালক ও হেলপারকে আটক করা হয়েছে। তারা হলেন- উপজেলার দালাল পাড়া এলাকার মৃত আতাউরের ছেলে আব্দুর রশিদ ও জেলার পাটগ্রাম উপজেলার নবীনগর এলাকার আশরাফ আলীর ছেলে জালাল হোসেন।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডা. মিনতিয়াজ কবির বলেন, শিশুটিকে হাসপাতালে আনার আগেই মারা গেছে। এছাড়া এতে গুরুতর আহত একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে আরেকজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি।

এ বিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম বলেন, এ ঘটনায় ট্রাকটি উদ্ধার করা হয়েছে। এছাড়া চালক ও হেলপারকে আটক করে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com