শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন




নীলফামারীতে ২০৬৩ জন দুস্থের মাঝে জেলা পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

নীলফামারীতে ২০৬৩ জন দুস্থের মাঝে জেলা পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
করোনাকালীন ত্রাণ সহায়তা হিসেবে জেলা পরিষদের পক্ষ থেকে দুস্থ অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে। ৮ ডিসেম্বর বুধবার সকাল থেকে সন্ধা পর্যন্ত ধারাবাহিকভাবে জেলার ৫টি উপজেলায় বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। জেলায় মোট ২০৬৩ জনকে এই সহায়তা প্রদান করা হয়।

বুধবার সন্ধায় সৈয়দপুরে ২২০ জনকে এই সহায়তা দেয়া হয়েছে। শহরের রেলওয়ে অফিসার্স কলোনীতে জেলা পরিষদের ডাকবাংলো চত্বরে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আব্দুল গফুর সরকার। প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য আলহাজ্ব শামিম চৌধুরী।

জেলা পরিষদ সূত্রে জানা যায়, এর আগে বুধবার সকাল ১০টায় ডোমার ২৯০, ১১টায় ডিমলায় ৩৩০, দুপুর ১ টায় জলঢাকায় ২৮০, বেলা ২ টা ৩০ মিনিটে কিশোরগঞ্জে ২৩৩ প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়েছে।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (অঃ দাঃ) মোহাম্মদ আবুল মন্ডল জানান, ত্রাণের প্রতি প্যাকেটে রয়েছে ১০ কেজি ২৮ জাতের চাল, ১ কেজি ভোজ্য তেল, ১ টি হ্যান্ড সেনিটাইজার, ১ প্যাক মাস্ক। জেলায় ২০৬৩ প্যাকেট বরাদ্দ দেয়া হয়েছে।

আজ সৈয়দপুরসহ অন্যান্য উপজেলাগুলোতে দেয়া হলো। বাকী শুধু নীলফামারী সদর উপজেলায় আগামীকাল বৃহস্পতিবার সকালে জেলা পরিষদ চত্বরে ৭১০ জনকে এই ত্রাণ দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com