শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন




আরজে টুটুল-এর পোস্টমর্টেম এখন রেডিওটুডে এবং এসএ টিভিতে একযোগে!

আরজে টুটুল-এর পোস্টমর্টেম এখন রেডিওটুডে এবং এসএ টিভিতে একযোগে!

নিউজ ডেস্ক :
প্রথমবারের মতো দেশের প্রথম এফএম স্টেশন রেডিওটুডে ৮৯.৬ এফএম এবং দেশের প্রথম এইচডি চ্যানেল এসএ টিভি’র সাথে ‘পোস্টমর্টেম’ নামের একটি অনুষ্ঠান একযোগে সম্প্রচারের চুক্তি স্বাক্ষরিত হলো। গত ৮ ডিসেম্বর উক্ত অনুষ্ঠানে এসএ টিভি’র পক্ষে উপস্থিত ছিলেন সম্মানিত ম্যানেজিং ডিরেক্টর সালাহউদ্দিন আহমেদ, এক্সিকিউটিভ ডিরেক্টর রাশেদ কাঞ্চন, অনুষ্ঠান প্রধান কাজী চপল সহ আরো অনেকেই। অন্যদিকে রেডিওটুডে’র পক্ষে উপস্থিত ছিলেন পোস্টমর্টেম-এর উপস্থাপক এবং রেডিওটুডে’র হেড অব প্রোগ্রাম ডেভলপমেন্ট আরজে টুটুল, হেড প্রোগ্রাম ম্যানেজার ফখরুল শাওন, বিপণন কর্মকর্তা নিলয় খান, ডিজিটাল এক্সিকিউটিভ বিশাল খান সহ অনেকেই।
একসাথে পথচলা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে এসএ টিভি’র ম্যানেজিং ডিরেক্টর বলেন, আমরা আনন্দিত এই ভেবে যে, দেশের দুই প্রধান গণমাধ্যম একসাথে একটি অনুষ্ঠান সম্প্রচার করতে যাচ্ছে। একইসাথে এই পোস্টমর্টেম গণমানুষের ভিতরের গল্পটাই বের করে আনবে।
এক্সিকিউটিভ ডিরেক্টর রাশেদ কাঞ্চন তাঁর বক্তব্যে দৃঢ়তা প্রকাশ করে বলেন, এটি নিঃসন্দেহে একটি মাইলফলক হতে যাচ্ছে এবং আমরা সব সময় নতুন এবং তারুণ্যকে নিয়ে কাজ করতে আগ্রহী। পোস্টমর্টেম দেশের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান হিসেবে সকল শ্রোতা দর্শকের কাছে পৌঁছতে পারবে বলেও তিনি বিশ্বাস করেন।
সবশেষে এই অনুষ্ঠানের গবেষক এবং উপস্থাপক আরজে টুটুল বলেন, পোস্টমর্টেম কোন গতানুগতিক ইন্টারভিউ শো নয়। এখানে যেকোন শ্রেণীপেশার মানুষ অতিথি হয়ে আসবেন এবং কিছু ‘আউট অব বক্স’ প্রশ্নের মাধ্যমে একজন মানুষের ভিতরের জমে থাকা সত্য কথাগুলো উঠে আসবে।
উল্লেখ্য, প্রতি বৃহস্পতিবার রাত এগারোটায় অনুষ্ঠানটি রেডিওটুডে এবং এসএ টিভিতে একযোগে প্রচারিত হবে। এছাড়া উভয় মাধ্যমের ফেইসবুক পেইজ এবং ইউটিউবেও অনুষ্ঠানটি দেখতে এবং শুনতে পাওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com