বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ছাত্রলীগ নেতা শাহীন হত্যায় ৯ জনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ২২ রংপুরে সহিংসতা ও উগ্রবাদি সংক্রান্ত সচেতনতামুলক প্রশিক্ষণ অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত বীরগঞ্জে বেগম রোকেয়া দিবস পালিত বীরগঞ্জে গ্রামীণ চক্ষু হাসপাতালের উদ্বোধন উলিপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত পীরগ‌ঞ্জে শিক্ষার গুণগত মান উন্নয়ন মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত জলঢাকায় মৌলিক স্বাক্ষরতা প্রকল্পের শিক্ষা উপকরণ বিতরণ ফুলবাড়ীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হিলিতে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালন




গোবিন্দগঞ্জে নৌকা ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষ, উভয় পক্ষের আহত ২০

গোবিন্দগঞ্জে নৌকা ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষ, উভয় পক্ষের আহত ২০

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নে নির্বাচনী অফিস করাকে কেন্দ্র করে নৌকা ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসার পাশাপাশি গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অন্যত্র ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যার দিকে বটতলা পাছপাড়ায় বিদ্রোহী ও নৌকার প্রার্থীর অফিস করাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। মহিমাগঞ্জের উঁচু ও নিচু এলাকা নিয়ে চিরদিনের দ্ব›েদ্ব অবশেষে দুই এলাকার মধ্যে সংঘর্ষ শুরু হয়। এক পর্যায়ে বেশ কয়েকটি বাড়ি-দোকান ঘর ভাংচুরের ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের মধ্যে থেমে থেমে রাত সাড়ে ৯টা পর্যন্ত সংঘর্ষ চলতে থাকে।
সংঘর্ঘে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হামিদুল ইসলাম (৪২), হেলাল (৩৫), ফরিদুজ্জামান (৫০), খোকন বাবু (১৭), আবু তাহের (২৫), মোজাম প্রধান (৬০), মাজেদ ইসলাম (২২), সাজ্জাদ হোসেন (২০), মজিবর রহমান, ইউনুছ আলী, লিটন, এমদাদ, আপেল, ফিদ্দুল, জরিফা আলী, ছহির উদ্দিন ও মাহমুদুলের আহতের খবর পাওয়া গেছে এবং অনেকেই হাসপাতালে চিকিৎসা গ্রহন করেছে।
সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গোবিন্দগঞ্জ থানা পুলিশের সদস্যরা উপস্থিত হয়ে উভয় পক্ষকে শান্ত করার চেষ্টা করে। শেষ পর্যন্ত রাত সাড়ে ৯টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে রাত সাড়ে ১০টায় যোগাযোগ করার চেষ্টা করলে তাকে ফোনে পাওয়া যায়নি। থানায় টিউটি অফিসার এ এস আই সামাদ জানান, সংঘর্ষের খবর পেয়ে সন্ধ্যা থেকেই ঘটনাস্থলে গোবিন্দগঞ্জ থানা পুলিশের সদস্যরা উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। উভয় পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com