বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
রংপুরে সহিংসতা ও উগ্রবাদি সংক্রান্ত সচেতনতামুলক প্রশিক্ষণ অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত বীরগঞ্জে বেগম রোকেয়া দিবস পালিত বীরগঞ্জে গ্রামীণ চক্ষু হাসপাতালের উদ্বোধন উলিপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত পীরগ‌ঞ্জে শিক্ষার গুণগত মান উন্নয়ন মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত জলঢাকায় মৌলিক স্বাক্ষরতা প্রকল্পের শিক্ষা উপকরণ বিতরণ ফুলবাড়ীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হিলিতে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালন হিলিতে বেগম রোকেয়া দিবস পালন




আশার আলো দেখিয়েও নিরাশ করল টাইগাররা

আশার আলো দেখিয়েও নিরাশ করল টাইগাররা

নিউজ ডেস্ক :
মিরপুরে পাকিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ৪ উইকেটে হেরেছে বাংলাদেশ। হতাশার ব্যাটিংয়ের পর অসাধারণ ছিল বোলিংয়ের শুরুটা। জয়ের আশা দেখালেও শেষ পর্যন্ত তা আর ধরে রাখা যায়নি। পাক ব্যাটারদের জড়ো ব্যাটিং-এ জয়ের মুখ দেখে টিম পাকিস্তান।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ১২৭ রান করে বাংলাদেশ। মামুলি এই লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি পাকিস্তান। দলীয় ১৬ রানে পাকিস্তান শিবিরে প্রথম আঘাত হানে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। ওয়ি ফাস্ট বোলারের শিকার পাকিস্তানের ওপেনার মোহাম্মদ রিজওয়ান। শুরুতেই এই ওপেনার বাংলাদেশি বোলারদের উপর চড়াও হওয়ার চেষ্টা করে। কিন্তু মোস্তাফিজ তা হতে দেয়নি। আউট হওয়ার আগে এই ব্যাটার করেন ১১ বলে ১১ রান।

এরপর পাকিস্তান শিবিরে আঘাত হানে স্পিড স্টার তাসকিন আহমেদ। এবার তার শিকার পাক অধিনায়ক বাবর আজম। দলীয় ২২ রানে বাবরকে সরাসরি বোল্ড করে প্যাভিলিয়নে পাঠান তাসকিন। আউট হওয়ার আগে এই ব্যাটার করেন ১০ বলে ৮ রান। আর হায়দার আলীকে লেগ বিফোরের ফাঁদে ফেলেন স্পিনার শেখ মেহেদী হাসান।

৩ উইকেট হারিয়ে যখন চাপে পড়ে পাকিস্তান। তখন সেই চাপ আরো বাড়ান উইকেটরক্ষক নুরুল হাসান সোহান। উইকেটের পিছন থেকে শোয়েব মালিককে রান আউটের ফাঁদে ফেলে সাজঘরে পাঠান সোহান। ৬ ওভার শেষে ৪ উইকেটে ২৬ রান করে পাকিস্তান। অনেকটা চাপে পরে যায় পাক ব্যাটাররা। কিন্তু শেষ পর্যন্ত ৪ বল হাতে থাকতে ৬ উইকেটেই জয় তুলে নেয় পাকিস্তান।

বাংলাদেশ একাদশঃ মোহাম্মদ নাইম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ(অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান (উইকেটরক্ষক), শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, আমিনুল ইসলাম, শেখ মাহেদি হাসান, মোস্তাফিজুর রহমান।

পাকিস্তান একাদশঃ বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, হায়দার আলী, শোয়েব মালিক, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, শাদাব খান, হাসান আলী, হারিস রউফ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com