বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৩:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম




সহপাঠীর সঙ্গে একান্ত মুহূর্তের ছবিই কাল হলো এসএসসি পরীক্ষার্থীর

সহপাঠীর সঙ্গে একান্ত মুহূর্তের ছবিই কাল হলো এসএসসি পরীক্ষার্থীর

নিউজ ডেস্ক :
সহপাঠীর সঙ্গে গড়ে ওঠে প্রেম। কাটান একান্ত মুহূর্তও। সরল মনে অন্তরঙ্গ হলেও প্রেমিকের মনে ছিল কুবুদ্ধি। ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ছবি ধারণ করে রাখেন মোবাইলে। আর এসব ছবি ফেসবুকে ছড়িয়ে দেন প্রেমিক। যা সইতে পারেননি প্রেমিকা। লজ্জায় করলেন আত্মহত্যা।
সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে পাবনার ফরিদপুর উপজেলার পুঙ্গলী ইউনিয়নের পাঁচপুঙ্গলী গ্রামে। আত্মহত্যা করা ১৭ বছর বয়সী কিশোরী একই গ্রামের বাসিন্দা। তিনি এবারের এসএসসি পরীক্ষার্থী। তার প্রেমিক ১৮ বছর বয়সী সাগর সরকারও একই গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

জানা গেছে, পুঙ্গলী উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া করতেন ওই কিশোরী। লেখাপড়ার ‍সুবাদে সহপাঠী সাগরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারা দুজনই এ বছরের এসএসসি পরীক্ষার্থী। কোনো বিষয় নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য দেখা দেয়। এ সুযোগে সম্প্রতি নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফেসবুকে ছাড়েন প্রেমিক সাগর। এতে লজ্জা ও ক্ষোভে আত্মহত্যার পথ বেছে নেন মেয়েটি।

ফরিদপুর থানার ওসি মাসুদ রানা বলেন, মেয়েটির বাবা দিনমজুর। সোমবার দুপুরে বাইরে কাজে বের হন তিনি। পরে তার জন্য খাবার নিয়ে যান মা। আর এ সুযোগে ঘরের আড়ার সঙ্গে ওড়নায় পেঁচিয়ে আত্মহত্যা করেন ওই কিশোরী। বিকেলের দিকে তার লাশ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি বলেন, পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে। পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com