বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ছাত্রলীগ নেতা শাহীন হত্যায় ৯ জনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ২২ রংপুরে সহিংসতা ও উগ্রবাদি সংক্রান্ত সচেতনতামুলক প্রশিক্ষণ অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত বীরগঞ্জে বেগম রোকেয়া দিবস পালিত বীরগঞ্জে গ্রামীণ চক্ষু হাসপাতালের উদ্বোধন উলিপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত পীরগ‌ঞ্জে শিক্ষার গুণগত মান উন্নয়ন মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত জলঢাকায় মৌলিক স্বাক্ষরতা প্রকল্পের শিক্ষা উপকরণ বিতরণ ফুলবাড়ীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হিলিতে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালন




মেজর পরিচয়ে কলেজ ছাত্রীকে বিয়ে, গ্রেপ্তার ২

মেজর পরিচয়ে কলেজ ছাত্রীকে বিয়ে, গ্রেপ্তার ২

নিউজ ডেস্ক :
পিরোজপুরের মঠবাড়িয়ায় সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে এক কলেজ ছাত্রীকে বিয়ে করেছে মাসুম চৌধুরী আপন (৩৭) নামের এক প্রতারক।

প্রতারক মাসুম সিরাজগঞ্জের কাজিপুর থানার পূর্বপাড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ঘটক সেলিনা বেগম ওই কলেজ ছাত্রীর পার্শ্ববর্তী তুষখালী ইউনিয়নের বাসিন্দা। সম্প্রতি সে সেনাবাহিনীর মেজর পরিচয়ে প্রতারক মাসুমকে নিয়ে তাদের বাড়িতে গিয়ে খালাতো ভাই পরিচয় দিয়ে অভিভাবকদের কাছে বিয়ের প্রস্তাব দেয়।

এ সময় মাসুম নিজেকে সেনাবাহিনীর মেজর পরিচয় দেন এবং তার দুই বোন ডাক্তারি পেশায় নিয়োজিত বলে জানান।

এতে ওই কলেজ ছাত্রীর পরিবারের লোকজন বিয়েতে রাজি হয়ে যায় এবং ১ নভেম্বর ঢাকা যাত্রাবাড়ির অজ্ঞাতনামা এক কাজী অফিসে বসে তাদের বিবাহ কার্যক্রম সম্পন্ন হয়।

৬ নভেম্বর প্রতারক মাসুম ওই কলেজ ছাত্রীকে নিয়ে শ্বশুর বাড়ি মঠবাড়িয়া ফুলঝুড়িতে বেড়াতে আসে।

এরপর তার প্রমোশনের কথা বলে শ্বশুর বাড়ির লোকজনের কাছে ৪ লাখ টাকা দাবি করে। তখন তার কথাবার্তা সন্দেহজনক হলে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেজর পরিচয়দানকারী মাসুমকে জিজ্ঞাসাবাদ করলে সে কোন সদুত্তর দিতে না পারায় তাকে আটক করে থানায় নিয়ে আসে।

মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইব্রাহীম জানান, মাসুম একজন প্রতারক। তিনি সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে ওই কলেজছাত্রীকে বিয়ে করলেও পুলিশের জিজ্ঞাসাবাদে কখনো সিকিউরিটি গার্ড আবার কখনো নিজেকে জুট ব্যবসায়ী দাবি করেন।

মঠবাড়িয়া থানার পরিদর্শক (তদন্ত) আ. হক জানান, মাসুম ও ঘটক সেলিনাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com