শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন




বিশ্বকাপে আর খেলতে পারবেন না সাকিব

বিশ্বকাপে আর খেলতে পারবেন না সাকিব

স্পোর্টস ডেস্ক :
ইনজুরির ফলে আইসিসি টি-২০ বিশ্বকাপের এবারের আসর থেকে ছিটকে পড়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। ফলে সুপার টুয়েলভ পর্বে বাংলাদেশের বাকি দুইটি ম্যাচে খেলতে পারবেন না তিনি।
এবারের বিশ্বকাপে আর খেলা হবে না বিধায় কাল-পরশুই টিম হোটেল ছাড়বেন সাকিব। জানা গেছে, সংযুক্ত আরব আমিরাত থেকে সোজা যুক্তরাষ্ট্রে, পরিবারের কাছে চলে যাবেন তিনি। জাতীয় দলের বিশেষ সূত্র বিশ্বকাপ থেকে সাকিবের ছিটকে পড়ার খবর নিশ্চিত করেছে।

রোববার নাম প্রকাশ না করার শর্তে সেই সূত্র জানায়, ‘সাকিবের চোট এখনো সেরে ওঠেনি। পরের দুই ম্যাচে কোনোভাবেই তার খেলার সম্ভাবনা নেই। আগামীকাল কিংবা পরশু ম্যাচের দিন হোটেল ছাড়বেন সাকিব। এরপর যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে যাবেন।’

শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান সাকিব। এরপর চোট নিয়েই ব্যাটিং ও বোলিংয়ের পালন করেন তিনি। এর আগে বিসিবির এক বোর্ড পরিচালক জানিয়েছিলেন, সাকিবের ম্যাচ খেলার মত অবস্থা নেই। তার ভাষায়, ‘সাকিবের চোটের উন্নতি হয়নি। ম্যাচ খেলার মত ফিট নয়।’

মেডিকেল টিম প্রাথমিকভাবে দুই দিন পর্যবেক্ষণে রাখে সাকিবকে। এরপরই এলো চূড়ান্ত সিদ্ধান্ত। বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী এর আগে জানিয়েছিলেন, পর্যবেক্ষণ শেষে অবস্থা বুঝে ব্যবস্থা নেয়া হবে। পর্যবেক্ষণের ফলাফল ভালো না আসায় শেষ পর্যন্ত বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন এই অলরাউন্ডার।

চোটের কারণে বিশ্বকাপ থেকে সাকিবের ছিটকে পড়ার খবর আনুষ্ঠানিকভাবে অবহিত করবে আইসিসি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com