বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ছাত্রলীগ নেতা শাহীন হত্যায় ৯ জনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ২২ রংপুরে সহিংসতা ও উগ্রবাদি সংক্রান্ত সচেতনতামুলক প্রশিক্ষণ অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত বীরগঞ্জে বেগম রোকেয়া দিবস পালিত বীরগঞ্জে গ্রামীণ চক্ষু হাসপাতালের উদ্বোধন উলিপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত পীরগ‌ঞ্জে শিক্ষার গুণগত মান উন্নয়ন মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত জলঢাকায় মৌলিক স্বাক্ষরতা প্রকল্পের শিক্ষা উপকরণ বিতরণ ফুলবাড়ীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হিলিতে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালন




পীরগঞ্জের ক্ষতিগ্রস্থ জেলে পল্লী পরিদর্শন চোখের জল মুছে ফেলার আহবান স্বেচ্ছাসেবকলীগের

পীরগঞ্জের ক্ষতিগ্রস্থ জেলে পল্লী পরিদর্শন চোখের জল মুছে ফেলার আহবান স্বেচ্ছাসেবকলীগের

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি :
রংপুরের পীরগঞ্জে সাম্প্রদায়িক হামলায় ক্ষতিগ্রস্থ মানুষকে চোখের জল মুছে ফেলে শক্ত হাতে প্রতিরোধ করার আহবান জানিয়েছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। গতাকল বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ পীরগঞ্জ উপজেলা শাখার আয়োজনে উপজেলার কসবা জেলে পল্লীতে সাম্প্রদায়িক উগ্রবাদীদের অগ্নিসংযোগ লুটপাটের ঘটনাস্থল পরিদর্শন ও সহমর্মিতা জ্ঞাপন ও আর্থিক সহযোগিতা কালে তিনি এ কথা বলেন। বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আরিফুর রহমান টিটু, সদস্য হারুন অর রশিদ, রংপুর জেলা সভাপতি সিরাজুল ইসলাম প্রমানিক, রংপুর মহানগর আ’লীগের সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল, উপজেলা আ’লীগের সাধারন সম্পদক পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এজেডএম সেকেন্দার আলী মন্ডল। এ সময় জেলে পল্লীর ক্ষতিগ্রস্থ ৬৫টি পরিবারকে ৫ হাজার করে টাকা, চাল ও শাড়ী লুঙ্গী প্রদান করেন।
উল্লেখ্য গত ১৭ই অক্টোবর উপজেলার রামনাথপুর ইউনিয়নের বড়করিমপুর কসবা হিন্দু জেলে পল্লীর বাসিন্দা প্রশান্ত কুমারের ছেলে পরিতোষ কুমার (১৯) ফেসবুকের একটি পোস্টে মন্তব্যের ঘরে কাবাঘরের ব্যঙ্গ ছবি দেয়। এ ঘটনায় স্থানীয়দের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। একপর্যায়ে রাত ১০ টার পর দুর্বৃত্তরা কসবা জলে পল্লীতে বাসীন্দাদের বাড়ীঘর লুটপাট ও ভাংচুর করে আগুন লাগিয়ে দেয় এতে ৫০ টির বেশি ঘর পুড়ে যায়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com