শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন




প্রধানমন্ত্রী পীরগঞ্জের ঘটনা নিজে মনিটরিং করছেন : কাদের

প্রধানমন্ত্রী পীরগঞ্জের ঘটনা নিজে মনিটরিং করছেন : কাদের

নিউজ ডেস্ক :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুরের পীরগঞ্জের ঘটনা নিজেই মনিটরিং করছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আইনশৃঙ্খলা বাহিনীকে দেশজুড়ে সতর্ক পাহারায় থাকার নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

সোমবার (১৮ অক্টোবর) সকালে বনানী কবরস্থানে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে তার সমাধিতে শ্রদ্ধা জানাতে গিয়ে এসব কথা জানান তিনি।

এসময় তিনি অভিযোগ করেন দেশে সাম্প্রদায়িক রাজনীতির উত্তরাধিকার বিএনপি। তারা অপপ্রচার ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করে তুলতে চাইছে। ফেসবুকে অপপ্রচার ছড়িয়ে রংপুরে হামলা চালানো হয়েছে বলেও অভিযোগ করেন ওবায়দুল কাদের। সাম্প্রদায়িক অপশক্তিকে ডালপালাসহ উপরে ফেলতে হবে বলেও জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, গত ১২ বছরে দেশের কোথাও হামলা হয় এবার পরিকল্পিতভাবে হামলা করা হয়েছে। সাম্প্রদায়িক সহিংসতা রুখতে দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের সতর্ক থাকতে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন বলে জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

এর আগে রোববার রাত ১০টার দিকে রংপুরের পীরগঞ্জে ফেসবুকে ধর্ম অবমাননার অভিযোগে বেশকিছু হিন্দু বাড়িঘরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ২০ জনকে আটক করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com