শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সুন্দরগঞ্জে ঝড়ো হাওয়ায় শতাধিক হেক্টর আমন ক্ষেত বিনষ্ট দেশের পরিস্থিতি এখন স্বাভাবিক ও নিয়ন্ত্রণে : স্বরাষ্ট্রমন্ত্রী কাউনিয়ায় বন্যা কবলিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কাউনিয়ায় বদরীন সন্মেলন অনুষ্ঠিত পীরগঞ্জে হামলায় ক্ষতিগ্রস্থদের ঘুরে দাঁড়ানোর চেষ্টা ডোমার পৌরসভায় গানে গানে জমজমাট উৎসবের আমেজে চলছে নির্বাচনী প্রচার প্রচারণা পীরগঞ্জের ক্ষতিগ্রস্থ জেলে পল্লী পরিদর্শন চোখের জল মুছে ফেলার আহবান স্বেচ্ছাসেবকলীগের কাউনিয়ায় তিস্তার পানি বৃদ্ধি নিন্মাঞ্চলে বন্যা সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে জোর করে বিয়ে, এবার স্বামীর বিরুদ্ধেই যৌতুক মামলা করল সেই তরুণী




নুসরাতকে ধর্ষণের পর হত্যা : সেই রুবেলের ফাঁসি

নুসরাতকে ধর্ষণের পর হত্যা : সেই রুবেলের ফাঁসি

নিউজ ডেস্ক :
লক্ষ্মীপুরে সাত বছরের শিশু নুসরাত জাহানকে ধর্ষণের পর হত্যা মামলায় শাহ আলম রুবেলকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে এক লাখ জরিমানা অনাদায়ে আরো চার বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ সিরাজুদ্দৌলা কুতুবী এ রায় ঘোষণা করেন। এ মামলায় বোরহান উদ্দিন নামে একজনকে বেকসুর খালাস দিয়েছে আদালত।

মামলার বরাত দিয়ে আদালতের পিপি মো. আবুল বাশার জানান, ২০১৮ সালের ২৩ মার্চ দুপুরে বাড়ি থেকে নিখোঁজ হয় জেলার রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও গ্রামের ফয়েজে নূর মাদরাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী নুসরাত জাহান। এ ঘটনায় রামগঞ্জ থানায় একটি জিডি করেন নুসরাতের মা রেহানার বেগম। পরে ২৬ মার্চ উপজেলার ব্রুপাড়ার নিচ থেকে নুসরাতের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ। এর তদন্তে ধর্ষণ ও হত্যাকাণ্ড প্রমাণিত হয়।

এ ঘটনায় শাহ আলম রুবেলসহ দুজনের বিরুদ্ধে আদালতের চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা রামগঞ্জ থানার তৎকালীন এসআই কাউছার। দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার এ রায় দেয় আদালত।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com