শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সুন্দরগঞ্জে ঝড়ো হাওয়ায় শতাধিক হেক্টর আমন ক্ষেত বিনষ্ট দেশের পরিস্থিতি এখন স্বাভাবিক ও নিয়ন্ত্রণে : স্বরাষ্ট্রমন্ত্রী কাউনিয়ায় বন্যা কবলিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কাউনিয়ায় বদরীন সন্মেলন অনুষ্ঠিত পীরগঞ্জে হামলায় ক্ষতিগ্রস্থদের ঘুরে দাঁড়ানোর চেষ্টা ডোমার পৌরসভায় গানে গানে জমজমাট উৎসবের আমেজে চলছে নির্বাচনী প্রচার প্রচারণা পীরগঞ্জের ক্ষতিগ্রস্থ জেলে পল্লী পরিদর্শন চোখের জল মুছে ফেলার আহবান স্বেচ্ছাসেবকলীগের কাউনিয়ায় তিস্তার পানি বৃদ্ধি নিন্মাঞ্চলে বন্যা সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে জোর করে বিয়ে, এবার স্বামীর বিরুদ্ধেই যৌতুক মামলা করল সেই তরুণী




তারাগঞ্জে প্রেমিকের বাড়িতে অনশন করা স্কুল ছাত্রী ফিরলেন নিজ বাড়িতে

তারাগঞ্জে প্রেমিকের বাড়িতে অনশন করা স্কুল ছাত্রী ফিরলেন নিজ বাড়িতে

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি :
রংপুরের তারাগঞ্জ উপজেলায় ১২ দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করা অষ্টম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী তার নিজ বাড়িতে ফিরেছেন।
প্রেমিক আল-আমীনের বাবা ও অনশন করা স্কুল ছাত্রীর বাবা তারাগঞ্জ থানায় তাদের ছেলে-মেয়েকে নিয়ে আসেন। থানায় আসার পর দুজনের অভিভাবক থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম¥দকে নিয়ে আলোচনা করেন। আলোচনায় মেয়ের বাবা বলেন, আমার মেয়ে অবুঝ তার এখনো বিয়ের বয়স হয়নি। সে কেবলমাত্র অষ্টম শ্রেণিতে পড়ে। তাকে আমি উচ্চ শিক্ষিত করবো তারপর বিয়ে দিবো। মেয়ের বাবার কথায় সম্মতি দেন প্রেমিক আল-আমীনের বাবা। প্রেমিক আল-আমীনের বাবা বলেন, তারা দুজনেই অল্পবয়সী। তাদের দুজনেরই এখনও বিয়ের বয়স হয়নি। তারা দুজনেই আগে উচ্চ শিক্ষিত হোক তারপর পরিবারের সবাই মিলে আমরা ধুমধাম করে সকলের সম্মতিতে বিয়ে দিবো।

অভিভাবকদের কথা বুঝতে পেরে সেই স্কুল ছাত্রী উচ্চ শিক্ষিত হওয়ার অঙ্গিকার নিয়ে তার বাবার সাথে নিজ বাড়িতে চলে যায়। উচ্চ শিক্ষিত হয়ে নিজের পায়ে দাঁড়িয়ে নিজেকে প্রতিষ্ঠা করার অভিপ্রায় ব্যক্ত করেন সে।

উল্লেখ্য, ভালবাসার সম্পর্কের জের ধরে গত ২৮ সেপ্টেম্বর উপজেলার বুড়িরহাট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়–য়া এক ছাত্রী একই উপজেলার হাড়িয়ারকুটি ইউনিয়নের মুকুলের বাজার পঞ্চায়েত পাড়া গ্রামের প্রেমিক আল-আমীনের বাড়িতে অবস্থান নেয়। সে দিন আলÑআমীনের অভিভাবকেরা মেয়েটিকে বুঝিয়ে তার বাড়িতে পাঠিয়ে দেয়। কিন্তু তার পরের দিন ২৯ সেপ্টেম্বর মেয়েটি আবারও আল-আমীনের বাড়িতে চলে আসে। সেখানে ১২ দিন অনশন করে অবশেষে তার বাবার বাড়িতে ফিরেছেন।

তারাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকার্তা (ওসি) ফারুক আহম্মেদ বলেন, ছেলেমেয়ে উভয়পক্ষের অভিভাবকেরা তারা তাদের সন্তানদের নিয়ে থানায় এসেছিলো। আমি উভয় পক্ষের অভিভাবকদের সাথে কথা বলেছি। তারা উভয়েই সম্মতি দিয়ে তাদের সন্তানদেরকে নিজ নিজ বাড়িতে নিয়ে গেছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com