শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সুন্দরগঞ্জে ঝড়ো হাওয়ায় শতাধিক হেক্টর আমন ক্ষেত বিনষ্ট দেশের পরিস্থিতি এখন স্বাভাবিক ও নিয়ন্ত্রণে : স্বরাষ্ট্রমন্ত্রী কাউনিয়ায় বন্যা কবলিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কাউনিয়ায় বদরীন সন্মেলন অনুষ্ঠিত পীরগঞ্জে হামলায় ক্ষতিগ্রস্থদের ঘুরে দাঁড়ানোর চেষ্টা ডোমার পৌরসভায় গানে গানে জমজমাট উৎসবের আমেজে চলছে নির্বাচনী প্রচার প্রচারণা পীরগঞ্জের ক্ষতিগ্রস্থ জেলে পল্লী পরিদর্শন চোখের জল মুছে ফেলার আহবান স্বেচ্ছাসেবকলীগের কাউনিয়ায় তিস্তার পানি বৃদ্ধি নিন্মাঞ্চলে বন্যা সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে জোর করে বিয়ে, এবার স্বামীর বিরুদ্ধেই যৌতুক মামলা করল সেই তরুণী




দুই ছেলেকে বাইরে খেলতে পাঠিয়ে ঘরে ফাঁস দিলেন মা

দুই ছেলেকে বাইরে খেলতে পাঠিয়ে ঘরে ফাঁস দিলেন মা

নিউজ ডেস্ক :
চট্টগ্রামের মীরসরাইয়ে নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়েছেন দুই সন্তানের জননী। বুধবার দুপুরে ঐ উপজেলার জোরারগঞ্জ থানাধীন পূর্ব দূর্গাপুরে এ ঘটনা ঘটে।
নিহত শাহিদা আক্তার ঐ গ্রামের ব্যবসায়ী সোহেল ইসলামের স্ত্রী। তার ১০ ও ৪ বছর বয়সী দুটি ছেলে রয়েছে।

শাহিদার স্বামী সোহেল জানান, প্রতিদিনের মতো বুধবার দুপুরে তিনি দোকানে ছিলেন। বাড়ি ফিরে স্ত্রীর খোঁজ না পেয়ে ছেলেদের জিজ্ঞেস করেন। ছেলেরা জানায়- শাহিদা তাদের বাইরে খেলতে পাঠিয়ে ঘরের দরজা বন্ধ করে দিয়েছেন। এরপর সোহেল দরজায় ধাক্কা দিয়ে এবং একাধিকবার ডেকে কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখেন স্ত্রীর লাশ ঘরের সিলিংয়ে ঝুলছে। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। ঘরের তীরের সাথে ঝুলছে। পরে লাশ নামিয়ে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তিনি আরো জানান, শাহিদার সঙ্গে তার কোনো কলহ ছিল না। কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানেন না।

জোরারগঞ্জ থানার এসআই সাইফুল ইসলাম বলেন, শাহিদা আক্তারের আত্মহত্যার ঘটনায় পরিবারের সদস্যদের কোনো অভিযোগ নেই। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com