শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সুন্দরগঞ্জে ঝড়ো হাওয়ায় শতাধিক হেক্টর আমন ক্ষেত বিনষ্ট দেশের পরিস্থিতি এখন স্বাভাবিক ও নিয়ন্ত্রণে : স্বরাষ্ট্রমন্ত্রী কাউনিয়ায় বন্যা কবলিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কাউনিয়ায় বদরীন সন্মেলন অনুষ্ঠিত পীরগঞ্জে হামলায় ক্ষতিগ্রস্থদের ঘুরে দাঁড়ানোর চেষ্টা ডোমার পৌরসভায় গানে গানে জমজমাট উৎসবের আমেজে চলছে নির্বাচনী প্রচার প্রচারণা পীরগঞ্জের ক্ষতিগ্রস্থ জেলে পল্লী পরিদর্শন চোখের জল মুছে ফেলার আহবান স্বেচ্ছাসেবকলীগের কাউনিয়ায় তিস্তার পানি বৃদ্ধি নিন্মাঞ্চলে বন্যা সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে জোর করে বিয়ে, এবার স্বামীর বিরুদ্ধেই যৌতুক মামলা করল সেই তরুণী




সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী

সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক :
ওপার বাংলার নন্দিত নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় ও অভিনেত্রী রাজনন্দিনী পালকে নিয়ে একসময় নানা মুখরোচক কথা ছড়িয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও এ বিষয়ে কখনো কেউ মুখ খুলেননি। সম্প্রতি আনন্দবাজার পত্রিকার সঙ্গে আলাপকালে ২০১৮ সালে সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী।

রাজনন্দিনী বলেন, সৃজিত মুখোপাধ্যায় আর আমাকে নিয়ে যে বিতর্কের সূত্রপাত সেটা কিন্তু সংবাদমাধ্যমেরই তৈরি। আমায় জড়িয়ে দেওয়া হয়েছিল, এটাই আমার বলার। বয়সে সৃজিত আমার পিতৃসম। তাকে নিয়ে এর বেশি আর কিছু বলার নেই।

তিনি আরও বলেন, আমি কিন্তু তাকে (সৃজিত) ‘আঙ্কল’ বলে ডেকেছিলাম। এতে পরিচালক ক্ষুণ্ণ হয়েছিলেন। শুধু সৃজিত বলে ডাকার অনুরোধ জানিয়েছিলেন। আমি নিজে থেকে কিছুই করিনি।

এই অভিনেত্রীর মতে, এক যে ছিল রাজা’ সিনেমায় যিশু সেন গুপ্তের বিপরীতে একটা ‘বাচ্চা বৌ’ দরকার ছিল। যে চরিত্রে অভিনয় করার জন্য সৃজিত তাকে ডেকেছিলেন। তিনি তখন খুবই ছোট। এখন আর সেই বয়সে নেই! তবে উপযুক্ত চরিত্র পেলে সৃজিত আবারও তাকে ডাকবেন বলে বিশ্বাস করেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com