বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১০:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট ব্যায়ামাগার উদ্বোধন মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে দুই ছাত্র-ছাত্রীর অপমৃত্যু, চাঞ্চল্যের সৃষ্টি ফুলবাড়ীতে প্রতিমা ভাংচুর করে মন্দিরে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা-আতংকিত স্থানীয় হিন্দুরা কুড়িগ্রামে জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ বাসে ধর্ষণ: ৪ জনের স্বীকারোক্তি, ৬ জন রিমান্ডে ট্রেনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত এখনো হয়নি: রেলমন্ত্রী মিশরী তরুণী এখন বীরগঞ্জের পুত্রবধূ শাক দিয়ে মাছ ঢাকতেই যুবলীগ সভাপতি সুমনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কড়া নিরাপত্তায় তাজিয়া মিছিলে মানুষের ঢল পাঁচ বিশিষ্ট নারীকে বঙ্গমাতা পদক দিলেন প্রধানমন্ত্রী




সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী

সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক :
ওপার বাংলার নন্দিত নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় ও অভিনেত্রী রাজনন্দিনী পালকে নিয়ে একসময় নানা মুখরোচক কথা ছড়িয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও এ বিষয়ে কখনো কেউ মুখ খুলেননি। সম্প্রতি আনন্দবাজার পত্রিকার সঙ্গে আলাপকালে ২০১৮ সালে সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী।

রাজনন্দিনী বলেন, সৃজিত মুখোপাধ্যায় আর আমাকে নিয়ে যে বিতর্কের সূত্রপাত সেটা কিন্তু সংবাদমাধ্যমেরই তৈরি। আমায় জড়িয়ে দেওয়া হয়েছিল, এটাই আমার বলার। বয়সে সৃজিত আমার পিতৃসম। তাকে নিয়ে এর বেশি আর কিছু বলার নেই।

তিনি আরও বলেন, আমি কিন্তু তাকে (সৃজিত) ‘আঙ্কল’ বলে ডেকেছিলাম। এতে পরিচালক ক্ষুণ্ণ হয়েছিলেন। শুধু সৃজিত বলে ডাকার অনুরোধ জানিয়েছিলেন। আমি নিজে থেকে কিছুই করিনি।

এই অভিনেত্রীর মতে, এক যে ছিল রাজা’ সিনেমায় যিশু সেন গুপ্তের বিপরীতে একটা ‘বাচ্চা বৌ’ দরকার ছিল। যে চরিত্রে অভিনয় করার জন্য সৃজিত তাকে ডেকেছিলেন। তিনি তখন খুবই ছোট। এখন আর সেই বয়সে নেই! তবে উপযুক্ত চরিত্র পেলে সৃজিত আবারও তাকে ডাকবেন বলে বিশ্বাস করেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com