শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সুন্দরগঞ্জে ঝড়ো হাওয়ায় শতাধিক হেক্টর আমন ক্ষেত বিনষ্ট দেশের পরিস্থিতি এখন স্বাভাবিক ও নিয়ন্ত্রণে : স্বরাষ্ট্রমন্ত্রী কাউনিয়ায় বন্যা কবলিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কাউনিয়ায় বদরীন সন্মেলন অনুষ্ঠিত পীরগঞ্জে হামলায় ক্ষতিগ্রস্থদের ঘুরে দাঁড়ানোর চেষ্টা ডোমার পৌরসভায় গানে গানে জমজমাট উৎসবের আমেজে চলছে নির্বাচনী প্রচার প্রচারণা পীরগঞ্জের ক্ষতিগ্রস্থ জেলে পল্লী পরিদর্শন চোখের জল মুছে ফেলার আহবান স্বেচ্ছাসেবকলীগের কাউনিয়ায় তিস্তার পানি বৃদ্ধি নিন্মাঞ্চলে বন্যা সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে জোর করে বিয়ে, এবার স্বামীর বিরুদ্ধেই যৌতুক মামলা করল সেই তরুণী




কুড়িগ্রামে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক অনুষ্ঠান

কুড়িগ্রামে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক অনুষ্ঠান

কুড়িগ্রাম প্রতিনিধি :
শিক্ষার্থীদের মধ্যে মুক্তিযুদ্ধের ইতিহাস চর্চা বৃদ্ধি ও মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্ম গড়ে তোলার লক্ষ্য নিয়ে কুড়িগ্রামের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক অনুষ্ঠান শুরু করেছে জেলা তথ্য অফিস।

বৃহস্পতিবার কুড়িগ্রাম সদরের কাঁঠালবাড়ী ডিগ্রি কলেজে এই অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ অংশগ্রহন ও নানা বীরত্বগাথা তুলে ধরেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল প্রামাণিক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ মো: আবেদ আলী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসের উপ পরিচালক নুরুন্নবী খন্দকার, জেলা তথ্য অফিসার শাহজাহান আলী, লেখক ও সাংবাদিক আব্দুল খালেক ফারুক, শিক্ষক শফিকুল ইসলাম শফি।

মুক্তিযুদ্ধের ইতিহাস থেকে কুইজ প্রতিযোগিতায় বিজয়ী ১০জন শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করা হয়। শিক্ষার্থীরা স্বত:স্ফূর্তভাবে অনুষ্ঠানে অংশ নেন।

জেলা তথ্য অফিস সুত্রে জানা গেছে, পর্যায়ক্রমে জেলার ৫টি কলেজ ও ৫টি মাদ্রাসায় ব্যতিক্রমী এই অনুষ্ঠানটি হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com