শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সুন্দরগঞ্জে ঝড়ো হাওয়ায় শতাধিক হেক্টর আমন ক্ষেত বিনষ্ট দেশের পরিস্থিতি এখন স্বাভাবিক ও নিয়ন্ত্রণে : স্বরাষ্ট্রমন্ত্রী কাউনিয়ায় বন্যা কবলিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কাউনিয়ায় বদরীন সন্মেলন অনুষ্ঠিত পীরগঞ্জে হামলায় ক্ষতিগ্রস্থদের ঘুরে দাঁড়ানোর চেষ্টা ডোমার পৌরসভায় গানে গানে জমজমাট উৎসবের আমেজে চলছে নির্বাচনী প্রচার প্রচারণা পীরগঞ্জের ক্ষতিগ্রস্থ জেলে পল্লী পরিদর্শন চোখের জল মুছে ফেলার আহবান স্বেচ্ছাসেবকলীগের কাউনিয়ায় তিস্তার পানি বৃদ্ধি নিন্মাঞ্চলে বন্যা সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে জোর করে বিয়ে, এবার স্বামীর বিরুদ্ধেই যৌতুক মামলা করল সেই তরুণী




শুটিং ফ্লোরে ইমন-আইরিনের ‘কাগজ’

শুটিং ফ্লোরে ইমন-আইরিনের ‘কাগজ’

নিউজ ডেস্ক :
স্বনামধন্য একজন লেখকের ফিলোসফি এবং কীভাবে সেটির মৃত্যু হয়- সেই গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা ‘কাগজ-দ্য পেপার’। এটি নির্মাণ করছেন জুলফিকার জাহেদী। গেল জুলাইতে ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা আইরিন।

অবশেষে সিনেমাটির ক্যামেরা ওপেন হলো। আজ বৃহস্পতিবার তেজগাঁওতে শুরু হলো সিনেমাটির শুটিং। এরপর রাজধানীর প্রিয়াঙ্কা হাউজে হবে আজকের কিছু দৃশ্যায়ন। প্রথম দিনেই ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন ছবির নায়কা-নায়িকা। এমনটাই নিশ্চিত করেন ইমন।

চিত্রনায়ক ইমন বলেন, গতকাল ‘মাফিয়া’রক আজ শেষ করলাম। যদিও আমার আর মাহিয়া মাহির আরও দুইদিনের শুট বাকি রয়েছে, যা পরে করতে হবে। এরমধ্যে আজকে থেকে অংশ নিলাম ‘কাগজ’ সিনেমার শুটিংয়ে। এখন টানা কয়েকদিনএই সিনেমার শুটিং নিয়েই ব্যস্ত থাকবো।

এর আগে চিত্রনায়িকা আইরিন বলেছিলেন, ‘এটি একটি ব্যতিক্রম এবং ভিন্ন ধারার গল্পের সিনেমা। বাংলাদেশের দর্শকরা এর আগে এমন গল্পের সিনেমা দেখেনি। গল্পটি আমাদের কাছে এতটাই ভালো লেগেছে যে আমাদের সমস্ত শিল্পীসত্তা দিয়ে কাজটি করার প্রস্তুতি নিচ্ছি। ভিন্ন দুটি লুকে আমাদের পর্দায় দেখা যাবে।’

ইমন-আইরিন ছাড়া এতে আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, মাইমুনা ফেরদৌস মম, রিয়া বর্মণ, রফিক, শিশির আহমেদ, যুবরাজ বিন আবিদ প্রমুখ।

নির্মাতার ভাষ্য, এই সিনেমাটি নির্মাণের মূল উদ্দেশ্যই হচ্ছে বিভিন্ন চলচ্চিত্র উৎসবে অংশ নেওয়া।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com