শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে করতোয়া নদীর ভাঙন থেকে ফুলহার গ্রাম রক্ষায় বাঁধ সংস্কারের দাবী বীরগঞ্জে দুস্থ মেধাবী শিক্ষার্থী মাঝে ল্যাপটপ বিতরণ কুড়িগ্রামে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক অনুষ্ঠান আটোয়ারীতে গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল বিতরণ কোনো শিক্ষার্থীর বিন্দুমাত্র করোনার উপসর্গ থাকলে জানাতে হবে: শিক্ষামন্ত্রী দৈনিক করতোয়া পত্রিকা পাঠকের হৃদয় জয় করেছে : রসিক মেয়র সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী ভ্যাকসিনকে বৈশ্বিক জনসম্পদ ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর ফুলবাড়ীতে কৃষিকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ উলিপুরে কৃষক-প্রিয় হয়ে উঠেছে কেঁচো কম্পোষ্ট সার




কুড়িগ্রামে জমি নিয়ে বিরোধে একজনকে পিটিয়ে হত্যা

কুড়িগ্রামে জমি নিয়ে বিরোধে একজনকে পিটিয়ে হত্যা

কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের রৌমারীতে জমির সীমানা নিয়ে বিরোধের জেরে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে এক অটোচালককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।
বুধবার সকালে উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আমজাদ হোসেন (৫৫) উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

নিহত আমজাদ হোসেনের স্ত্রী জিনারা খাতুন অভিযোগ করে বলেন, আমাদের বসতভিটার আম গাছের আগা (মূলশাখা) কাটতে থাকলে তাদের বাধা দিতে গেলে মধু মিয়া (৪৫), তার স্ত্রী শরিফা খাতুনসহ (৩০) চার-পাঁচজন অতর্কিতভাবে হামলা চালান। এ সময় মধু মিয়া হাতে থাকা দায়ের উল্টোদিক দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ও এ ঘটনায় সম্পৃক্ত মধু মিয়াকে গ্রেপ্তার করে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন থেকে মধু মিয়ার সাথে আমজাদ হোসেনের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার সকালে আম গাছের আগা কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আমজাদ হোসেন ঘটনাস্থলেই মারা যান। এ নিয়ে এলাকাবাসী উত্তেজিত হলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ বলেন, গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত আমজাদ হোসেন নামের একজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় আনা হয়েছে। মূল আসামি মধু মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com