শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে করতোয়া নদীর ভাঙন থেকে ফুলহার গ্রাম রক্ষায় বাঁধ সংস্কারের দাবী বীরগঞ্জে দুস্থ মেধাবী শিক্ষার্থী মাঝে ল্যাপটপ বিতরণ কুড়িগ্রামে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক অনুষ্ঠান আটোয়ারীতে গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল বিতরণ কোনো শিক্ষার্থীর বিন্দুমাত্র করোনার উপসর্গ থাকলে জানাতে হবে: শিক্ষামন্ত্রী দৈনিক করতোয়া পত্রিকা পাঠকের হৃদয় জয় করেছে : রসিক মেয়র সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী ভ্যাকসিনকে বৈশ্বিক জনসম্পদ ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর ফুলবাড়ীতে কৃষিকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ উলিপুরে কৃষক-প্রিয় হয়ে উঠেছে কেঁচো কম্পোষ্ট সার




চুরি বা হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধারে ব্যাপক তৎপর ফুলবাড়ী থানা পুলিশ

চুরি বা হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধারে ব্যাপক তৎপর ফুলবাড়ী থানা পুলিশ

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
একের পর এক হারিয়ে বা চুরি হয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করছেন ফুলবাড়ী থানা পুলিশ। কয়েকদিনে বেশ কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করেছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) রাতে একটি চুরি যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে মালিকের কাছে হস্তান্তর করেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায়।

জানা গেছে, উপজেলার কাশিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মানিক এর বাড়ি থেকে তার ব্যবহৃত এন্ড্রয়েড মোবাইল ফোনটি চুরি হয়ে যায়। পরদিনই (১৬-১০-২০) তিনি ফুলবাড়ী থানায় একটি মোবাইল ফোন হারানোর জিডি এন্ট্রি করেন। সেই সূত্র ধরেই আজ চুরি হয়ে যাওয়া মোবাইল ফোনটি উদ্ধার করেন ফুলবাড়ী থানা পুলিশের এএসআই মোয়াজ্জেম হোসেন। পরে রাতে ফোন মালিক মনিরুজ্জামান মানিকের হাতে উদ্ধারকৃত মোবাইল ফোনটি হস্তান্তর করেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায়।

চুরি হয়ে যাওয়া মোবাইল ফেরত পেয়ে মনিরুজ্জামান মানিক সন্তুষ্টি প্রকাশ করে ফুলবাড়ী থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা পোষণ করেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com