শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে করতোয়া নদীর ভাঙন থেকে ফুলহার গ্রাম রক্ষায় বাঁধ সংস্কারের দাবী বীরগঞ্জে দুস্থ মেধাবী শিক্ষার্থী মাঝে ল্যাপটপ বিতরণ কুড়িগ্রামে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক অনুষ্ঠান আটোয়ারীতে গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল বিতরণ কোনো শিক্ষার্থীর বিন্দুমাত্র করোনার উপসর্গ থাকলে জানাতে হবে: শিক্ষামন্ত্রী দৈনিক করতোয়া পত্রিকা পাঠকের হৃদয় জয় করেছে : রসিক মেয়র সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী ভ্যাকসিনকে বৈশ্বিক জনসম্পদ ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর ফুলবাড়ীতে কৃষিকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ উলিপুরে কৃষক-প্রিয় হয়ে উঠেছে কেঁচো কম্পোষ্ট সার




আক্কেলপুরে ৭ম শ্রেণীর ছাত্রীর ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ

আক্কেলপুরে ৭ম শ্রেণীর ছাত্রীর ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ

নূর ওয়ালীদ, জয়পুরহাট প্রতিনিধি :
জয়পুরহাটের আক্কেলপুরে ৭ম শ্রেণী পড়–য়া মাদ্রাসা ছাত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহ্যার অভিযোগ ওঠেছে। ঘটনাটি উপজেলার তিলকপুর ইউনিয়নের পাঠানধারা গ্রামের ৭নং ওয়ার্ডে ঘটেছে।
গলায় ফাঁস দেওয়া ছাত্রী জুথি (১৩) পাঠানধারা গ্রামের আব্দুর রহমানের ২য় মেয়ে ও বিনঝার দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্রী।
সরোজমিনে গিয়ে পরিবার ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, বাড়ির বাহিরের আঙ্গিনায় চাদরে ঢাকা জুথির লাশ। তাকে দেখতে ভিড় করেছেন এলাকাবাসী। নিজ বাড়িতে শয়ন কক্ষে সকলের অনুপস্থিতিতে বাশের সাথে ফাঁস দিয়ে আতœহত্যার চেষ্টা করে। দাদী রাবেয়া প্রথমে দেখতে পেয়ে গলার রশি কেটে দিয়ে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে মারা যায় জুথি(১৩)। ইতি পূর্বেও সে কয়েকবার আত্যহত্যার চেষ্টা করে। এই ঘটনায় আক্কেলপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন,‘ এ ঘটনায় পরিবারের কারো অভিযোগ না থাকায় লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com