শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৪:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে করতোয়া নদীর ভাঙন থেকে ফুলহার গ্রাম রক্ষায় বাঁধ সংস্কারের দাবী বীরগঞ্জে দুস্থ মেধাবী শিক্ষার্থী মাঝে ল্যাপটপ বিতরণ কুড়িগ্রামে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক অনুষ্ঠান আটোয়ারীতে গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল বিতরণ কোনো শিক্ষার্থীর বিন্দুমাত্র করোনার উপসর্গ থাকলে জানাতে হবে: শিক্ষামন্ত্রী দৈনিক করতোয়া পত্রিকা পাঠকের হৃদয় জয় করেছে : রসিক মেয়র সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী ভ্যাকসিনকে বৈশ্বিক জনসম্পদ ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর ফুলবাড়ীতে কৃষিকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ উলিপুরে কৃষক-প্রিয় হয়ে উঠেছে কেঁচো কম্পোষ্ট সার




ফুলবাড়ীতে এস্কাফ‌ ও ফেন্সিডিলসহ মাদক কারবারি আটক

ফুলবাড়ীতে এস্কাফ‌ ও ফেন্সিডিলসহ মাদক কারবারি আটক

ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে চলমান মাদক বিরোধী অভিযানে ১৫২বোতল এস্কাফ ও ১৬ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত ওই মাদক কারবারির নাম মোঃ অহিদুল হক(৩৬)। তিনি উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নের যতিন্দ্র নারায়ন মৌজার টুংটুঙ্গির‌ চড় গ্রামের মৃত ছোলজার আলীর ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (১২ সেপ্টেম্বর) আনুমানিক রাত ১০ টার দিকে অহিদুলের বাড়িতে অভিযান চালায় পুলিশ। তার বসতবাড়ি ও ঘর সংলগ্ন আশপাশে তল্লাশি চালিয়ে ১৫২বোতল এস্কাফ ও ১৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এসময় অহিদুল হককে হাতেনাতে আটক করে থানায় নিয়ে আসে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, ধৃত আসামির বিরুদ্ধে পূর্বের ৬টি বি-ক্যাটাগরির মাদক মামলা রয়েছে। আবারও তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আমাদের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com