শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে করতোয়া নদীর ভাঙন থেকে ফুলহার গ্রাম রক্ষায় বাঁধ সংস্কারের দাবী বীরগঞ্জে দুস্থ মেধাবী শিক্ষার্থী মাঝে ল্যাপটপ বিতরণ কুড়িগ্রামে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক অনুষ্ঠান আটোয়ারীতে গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল বিতরণ কোনো শিক্ষার্থীর বিন্দুমাত্র করোনার উপসর্গ থাকলে জানাতে হবে: শিক্ষামন্ত্রী দৈনিক করতোয়া পত্রিকা পাঠকের হৃদয় জয় করেছে : রসিক মেয়র সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী ভ্যাকসিনকে বৈশ্বিক জনসম্পদ ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর ফুলবাড়ীতে কৃষিকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ উলিপুরে কৃষক-প্রিয় হয়ে উঠেছে কেঁচো কম্পোষ্ট সার




কাউনিয়ার ভায়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয় পরিস্কার পরিচ্ছন্ন করে শ্রেণি কার্যক্রমের উপযোগী

কাউনিয়ার ভায়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয় পরিস্কার পরিচ্ছন্ন করে শ্রেণি কার্যক্রমের উপযোগী

কাউনিয়া( রংপুর) প্রতিনিধি :
কোভিট-১৯ পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়ে আসায় শিক্ষা মন্ত্রালয়ের নির্দেশ ক্রমে ১২ সেপ্টেম্বর থেকে শিক্ষা প্রতিষ্ঠান খোলার ঘোষণা দেওয়ায় কাউনিয়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মতো ভায়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয় টি পরিস্কার- পরিচ্ছন্নতা অভিযান চালিয়ে শ্রেণি পাঠদানের উপযোগী করে তোলা হয়েছে।
গত শনিবার সরেজমিনে বিদ্যালয় টিতে গিয়ে দেখা গেছে পর্যাপ্ত পানির ব্যবস্থা , হ্যান্ড স্যানিটাইজার, সাবান, হ্যাক্সিসল,স্যাভলন রাখা হয়েছে। প্রাথমিক স্বাস্থ্য সেবার জন্য আইসেলেশন কক্ষ তৈরি করা হয়েছে। সেখানে প্রাথমিক চিকিৎসার কিটবক্স রয়েছে। চেয়ার -ব্রেঞ্চ টেবিল স্যাভলন পানি দিয়ে ধোঁয়া হয়েছে। মাঠের আগাছা পরিষ্কার করা হয়েছে। গাছের ডাল-পালা কাটা হয়েছে। বিবর্ণ দেয়াল রং করা হয়েছে। প্রধান শিক্ষক তৈয়বুর রহমান বলেন সামাজিক দুরুত্ব বজায় রেখে শিক্ষক-ছাত্রীদের মুখে মাস্ক পড়া নিশ্চিত করে শিক্ষা মন্ত্রণালয় নির্দেশিত স্কুল খোলা ও শ্রেণি পাঠদানের সকল প্রস্তুতি সম্পুর্ণ করা হয়েছে। তিনি সকল শিক্ষক- কর্মচারী ও ছাত্রীদের কে মাস্ক পরে বিদ্যালয়ে আসার আহ্বান জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com