শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে করতোয়া নদীর ভাঙন থেকে ফুলহার গ্রাম রক্ষায় বাঁধ সংস্কারের দাবী বীরগঞ্জে দুস্থ মেধাবী শিক্ষার্থী মাঝে ল্যাপটপ বিতরণ কুড়িগ্রামে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক অনুষ্ঠান আটোয়ারীতে গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল বিতরণ কোনো শিক্ষার্থীর বিন্দুমাত্র করোনার উপসর্গ থাকলে জানাতে হবে: শিক্ষামন্ত্রী দৈনিক করতোয়া পত্রিকা পাঠকের হৃদয় জয় করেছে : রসিক মেয়র সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী ভ্যাকসিনকে বৈশ্বিক জনসম্পদ ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর ফুলবাড়ীতে কৃষিকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ উলিপুরে কৃষক-প্রিয় হয়ে উঠেছে কেঁচো কম্পোষ্ট সার




স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর দুই বান্ধবীকে ধর্ষণ করে দেলোয়ার

স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর দুই বান্ধবীকে ধর্ষণ করে দেলোয়ার

নিউজ ডেস্ক :
নারায়ণগঞ্জ ফতুল্লায় চেতনানাশক মিশ্রিত খিচুড়ি খাইয়ে গার্মেন্টস কর্মী দুই বান্ধবীকে ধর্ষণের অভিযোগে দেলোয়ার হোসেন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত দেলোয়ার রংপুরের কাউনিয়া থানার বলব-বিশু গ্রামের মো. ফজলুল হকের ছেলে। রোববার দুপুরে ফতুল্লার হাজীগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এর আগে, দেলোয়ারের বিরুদ্ধে মামলা করেন ধর্ষণের শিকার দুই গার্মেন্টস কর্মী।

মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার দুই বান্ধবী ফতুল্লার মদিনা নিটকন চাঁন গ্রুপের একটি পোশাক কারখানায় চাকরি করেন। তারা ধর্ষক দেলোয়ার ও তার স্ত্রী-সন্তানের সঙ্গে একই বাসায় সাবলেট থাকতেন। গুত বৃহস্পতিবার দেলোয়ারের সঙ্গে ঝগড়া করে তার স্ত্রী বাবার বাড়িতে চলে যান। এরপর দেলোয়ার ওই দুইজনের ঘরে ঢুকে তাদের রান্না করা খিচুড়িতে চেতনানাশক মিশিয়ে রাখে। রাতে বাসায় ফিরে দুই বান্ধবী সেই খিচুড়ি খেয়ে ঘুমিয়ে পড়েন। সেই সুযোগে তাদের ধর্ষণ করে দেলোয়ার।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, অভিযুক্ত দেলোয়ারকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার দুই গার্মেন্টস কর্মীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com