শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে করতোয়া নদীর ভাঙন থেকে ফুলহার গ্রাম রক্ষায় বাঁধ সংস্কারের দাবী বীরগঞ্জে দুস্থ মেধাবী শিক্ষার্থী মাঝে ল্যাপটপ বিতরণ কুড়িগ্রামে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক অনুষ্ঠান আটোয়ারীতে গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল বিতরণ কোনো শিক্ষার্থীর বিন্দুমাত্র করোনার উপসর্গ থাকলে জানাতে হবে: শিক্ষামন্ত্রী দৈনিক করতোয়া পত্রিকা পাঠকের হৃদয় জয় করেছে : রসিক মেয়র সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী ভ্যাকসিনকে বৈশ্বিক জনসম্পদ ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর ফুলবাড়ীতে কৃষিকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ উলিপুরে কৃষক-প্রিয় হয়ে উঠেছে কেঁচো কম্পোষ্ট সার




নারীর অক্ষত লাশ মিলল ২৭ বছরের পুরনো কবরে

নারীর অক্ষত লাশ মিলল ২৭ বছরের পুরনো কবরে

নিউজ ডেস্ক :
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ২৭ বছর পর এক নারীর অক্ষত লাশের দেখা মিলেছে। স্থানীয় একটি মসজিদের নির্মাণ কাজের জন্য মাটি খুঁড়তে গিয়ে লাশটি দেখতে পায় শ্রমিকরা। খবরটি ছড়িয়ে পড়লে সৃষ্টি হয় চাঞ্চল্য।
শনিবার সকালে এ ঘটনা ঘটেছে ওই উপজেলার রানিহাটী ইউনিয়নের উত্তর কৃষ্ণ-গোবিন্দপুরের ম্যালকার পাড়ায়। ২৭ বছর আগে মারা যাওয়া ওই নারীর নাম বাইতুল বেওয়া। তিনি ওই এলাকার সাজ্জাদ মণ্ডলের স্ত্রী।

শনিবার সকালে লাশটি দেখার পর সারাদিন উৎসুক জনতার ভিড় জমে থাকে। এরপর বিকেলে লাশটি কবর থেকে তুলে সন্ধ্যায় আরেকটি কবর খুঁড়ে লাশটি পুনরায় দাফন করা হয়।

এসব তথ্য নিশ্চিত করেছেন রানিহাটী ইউনিয়নের চেয়ারম্যান মহসিন ও চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন।

প্রত্যক্ষদর্শী আব্দুল হামিদ বলেন, আমাদের উত্তর কৃষ্ণ-গোবিন্দপুর বায়তুস সালাত জামে মসজিদের পুনঃনির্মাণ কাজ চলছিল। মসজিদের নির্মাণ কাজের জন্য বাঁশ পুঁততে মাটি খনন করার সময় কিছু হাড্ডি দেখতে পায় শ্রমিকরা। স্থানীয়রা বলছিল- ওই স্থানে পারিবারিক জমিতে দাদি ও নাতনির লাশ দাফন করা হয়েছিল। পরে সেখান থেকে নাতনির লাশের হাড় ও দাদির কাফনসহ অক্ষত লাশ পাওয়া যায়। বিকেলে শ্রমিকরা অক্ষত লাশটি তুলে সন্ধ্যায় কৃষ্ণগোবিন্দপুর-সড়ষড়িয়াপাড়া কবরস্থানে পুনরায় দাফন করে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন বলেন, মাটি কাটতে গিয়ে ২৭ বছরের পুরনো বাইতুল বেওয়া নামে এক নারীর লাশ উদ্ধার করে পুনরায় দাফন করেছে শ্রমিকরা।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com