বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট ব্যায়ামাগার উদ্বোধন মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে দুই ছাত্র-ছাত্রীর অপমৃত্যু, চাঞ্চল্যের সৃষ্টি ফুলবাড়ীতে প্রতিমা ভাংচুর করে মন্দিরে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা-আতংকিত স্থানীয় হিন্দুরা কুড়িগ্রামে জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ বাসে ধর্ষণ: ৪ জনের স্বীকারোক্তি, ৬ জন রিমান্ডে ট্রেনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত এখনো হয়নি: রেলমন্ত্রী মিশরী তরুণী এখন বীরগঞ্জের পুত্রবধূ শাক দিয়ে মাছ ঢাকতেই যুবলীগ সভাপতি সুমনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কড়া নিরাপত্তায় তাজিয়া মিছিলে মানুষের ঢল পাঁচ বিশিষ্ট নারীকে বঙ্গমাতা পদক দিলেন প্রধানমন্ত্রী




অন্য নারীর সঙ্গে ‘নেশায় মত্ত’ নোবেল, স্ত্রীর ক্ষোভ

অন্য নারীর সঙ্গে ‘নেশায় মত্ত’ নোবেল, স্ত্রীর ক্ষোভ

বিনোদন ডেস্ক :
নোবেল মানেই বিতর্ক। যে বিতর্কের শেষ কোথায় কেউ জানে না। সম্ভবত আলোচিত-সমালোচিত থাকতেই তিনি পছন্দ করেন! তা না হলে, নিজের স্ত্রী থাকা সত্ত্বেও অন্য নারীর সঙ্গে লাপাত্তা; এমনকি তাদের সঙ্গে নেশায় মত্ত থাকবেনই বা কেন তিনি! তাও নিজেই ভাইরাল করলেন!
বুধবার নিজের ফেসবুক পেজে একটি ছবি প্রকাশ করেছেন নোবেল। পার্বত্য অঞ্চলের নাফাকুম জলপ্রপাতের পাশে এক নারীর সঙ্গে বসে আছেন এমনটাই দেখা যাছে তাতে।

ছবিতে দেখা যাচ্ছে- দুর্গম পার্বত্য অঞ্চলের নাফাকুম জলপ্রপাতের পাশে এক নারীর সঙ্গে বসে আছেন নোবেল। তিনি ঠিক কী করছিলেন, সেটি একেবারে স্পষ্ট না হলেও গাঁজার কলকি টানছেন বলেই মনে করতে পারেন নেটিজেনরা। সেই ভাবনাকে আরও একধাপ এগিয়ে দিয়েছে নোবেলের সেই ছবির ক্যাপশন- ‘গাঁজার নৌকা পাহাড়তলী যায় ও মিরাবই…।’

তবে মেয়েটি কে, সে বিষয়ে কিছু জানাননি এই গায়ক। এদিকে তার এমন কাণ্ড দেখে মেজাজ ঠিক রাখতে পারেননি নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ। ছবিটিকে ইঙ্গিত করে সালসাবিল প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে ফেসবুক পোস্টে লিখেছেন, ‘বাংলাদেশ সরকার এবং প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।’

সালসাবিল ফেসবুক পোস্টে লিখেছেন, ‘আমাদের দেশের ইনফ্লুয়েন্সাররা যেখানে নিজেদের নেশাগ্রস্ত ছবি আপলোড করে এটাকে একটি ট্রেন্ডে পরিণত করেছে। এমন একটি দেশে জন্মগ্রহণ করে সত্যি আমি লজ্জিত যে দেশে নারী নির্যাতন ছেলে মানুষের পুরুষত্ব প্রমাণের মাপকাঠি। এমনকি যে দেশে একজন স্বামীর কাছে স্ত্রী নিরাপদ না। গোপনে ধারণকৃত ব্যক্তিগত মোমেন্টের ভিডিও দিয়ে স্ত্রীকে খুব সহজেই ব্ল্যাকমেইল করে রাখা যায় এবং তা সম্পর্কে বাংলাদেশ সাইবার ক্রাইমও অবহিত।

সালসাবিল আরও লেখেন, যে দেশে সম্মানিত ব্যক্তিগণ কিছু সাময়িক ফেইম অর্জন করা মানুষদের কোনোরকম চেকিং ছাড়াই এয়ারপোর্ট ক্রসিং এর ব্যবস্থা করে দেয় এবং তারা নিজেদের ইচ্ছামতো ড্রাগস বাংলাদেশে নিয়ে আসে সে দেশে পরিমনি কেনো গ্রেফতার হবে? যদি কোনো গুরুত্বপূর্ণ ব্যক্তির চোখে আমার এ স্টেটাস পড়ে দয়া করে উত্তর দিয়ে যাবেন।

কিছুদিন আগে নিজের ফেসবুক পেজ ‘নোবেল ম্যান’ থেকে দেশের স্বনামধন্য একাধিক শিল্পীকে নিয়ে মানহানিকর স্ট্যাটাস দেন নোবেল। এ ঘটনায় গত ২৩ মে নোবেলের বিরুদ্ধে রাজধানীর হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন ইথুন বাবু। এরপর তিনি নোবেলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাও করেন। এর আগেও দেশের স্বনামধন্য এবং সর্বজনশ্রদ্ধেয় গায়কদের নিয়ে আপত্তিকর বক্তব্য দেন নোবেল। যা শ্রোতা-ভক্তদের রীতিমতো বিক্ষুব্ধ করে তোলে। বিভিন্ন কর্মকাণ্ডে সমালোচিত এ গায়ককে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা কার্যালয়ে ডেকে সাবধান করে দেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com