বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১২:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট ব্যায়ামাগার উদ্বোধন মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে দুই ছাত্র-ছাত্রীর অপমৃত্যু, চাঞ্চল্যের সৃষ্টি ফুলবাড়ীতে প্রতিমা ভাংচুর করে মন্দিরে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা-আতংকিত স্থানীয় হিন্দুরা কুড়িগ্রামে জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ বাসে ধর্ষণ: ৪ জনের স্বীকারোক্তি, ৬ জন রিমান্ডে ট্রেনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত এখনো হয়নি: রেলমন্ত্রী মিশরী তরুণী এখন বীরগঞ্জের পুত্রবধূ শাক দিয়ে মাছ ঢাকতেই যুবলীগ সভাপতি সুমনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কড়া নিরাপত্তায় তাজিয়া মিছিলে মানুষের ঢল পাঁচ বিশিষ্ট নারীকে বঙ্গমাতা পদক দিলেন প্রধানমন্ত্রী




প্রিয়াঙ্কার আপত্তিকর ভিডিও ভাইরাল

প্রিয়াঙ্কার আপত্তিকর ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক :
ভারতের ভোজপুরী সিনেমা ইন্ডাস্ট্রির নায়িকা প্রিয়াঙ্কা পণ্ডিতের একটি ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে তাকে বেশ আপত্তিকর অবস্থায় দেখা গেছে। দেশটির বিভিন্ন গণমাধ্যমে এ খবর প্রকাশিত হয়েছে।

কিছু দিন আগেই আরেক ভোজপুরী নায়িকা তৃশা কর মধুর আপত্তিকর ভিডিও ভাইরাল হয়। তখন তিনি দাবি করেছিলেন, ভিডিওটি এডিট করা। ভুয়া ভিডিওর মধ্যে তার মুখ ব্যবহার করা হয়েছে।

একই সুরে কথা বলেছেন নায়িকা প্রিয়াঙ্কাও। তিনি জানান, ভিডিওতে যে নারীকে দেখা গেছে, সেটা তিনি নন। অন্য কেউ। তার নাম ও মুখ ব্যবহার করে ইচ্ছেকৃতভাবে ভিডিওটি ছড়ানো হয়েছে। অভিনেত্রীর দাবি, তার ভাবমূর্তি নষ্টের উদ্দেশ্যেই এই কাজ করেছে কেউ। এজন্য পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি।

জানা গেছে, প্রিয়াঙ্কার ভিডিওটি নতুন নয়। এটা বেশ পুরনো। তবে সম্প্রতি তৃশা কর মধুর ভিডিও ভাইরাল হওয়ার পর তার ভিডিওটি নিয়েও চর্চা হচ্ছে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন গ্রুপে ও পেজে ছড়িয়ে পড়েছে এটি।

এই ঘটনায় সহকর্মীরা প্রিয়াঙ্কার সমর্থনে কথা বলেছেন। তারাও মনে করেন, প্রিয়াঙ্কার বদনাম করার জন্যই এই ভিডিও ছড়ানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com