শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে করতোয়া নদীর ভাঙন থেকে ফুলহার গ্রাম রক্ষায় বাঁধ সংস্কারের দাবী বীরগঞ্জে দুস্থ মেধাবী শিক্ষার্থী মাঝে ল্যাপটপ বিতরণ কুড়িগ্রামে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক অনুষ্ঠান আটোয়ারীতে গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল বিতরণ কোনো শিক্ষার্থীর বিন্দুমাত্র করোনার উপসর্গ থাকলে জানাতে হবে: শিক্ষামন্ত্রী দৈনিক করতোয়া পত্রিকা পাঠকের হৃদয় জয় করেছে : রসিক মেয়র সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী ভ্যাকসিনকে বৈশ্বিক জনসম্পদ ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর ফুলবাড়ীতে কৃষিকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ উলিপুরে কৃষক-প্রিয় হয়ে উঠেছে কেঁচো কম্পোষ্ট সার




প্রিয়াঙ্কার আপত্তিকর ভিডিও ভাইরাল

প্রিয়াঙ্কার আপত্তিকর ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক :
ভারতের ভোজপুরী সিনেমা ইন্ডাস্ট্রির নায়িকা প্রিয়াঙ্কা পণ্ডিতের একটি ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে তাকে বেশ আপত্তিকর অবস্থায় দেখা গেছে। দেশটির বিভিন্ন গণমাধ্যমে এ খবর প্রকাশিত হয়েছে।

কিছু দিন আগেই আরেক ভোজপুরী নায়িকা তৃশা কর মধুর আপত্তিকর ভিডিও ভাইরাল হয়। তখন তিনি দাবি করেছিলেন, ভিডিওটি এডিট করা। ভুয়া ভিডিওর মধ্যে তার মুখ ব্যবহার করা হয়েছে।

একই সুরে কথা বলেছেন নায়িকা প্রিয়াঙ্কাও। তিনি জানান, ভিডিওতে যে নারীকে দেখা গেছে, সেটা তিনি নন। অন্য কেউ। তার নাম ও মুখ ব্যবহার করে ইচ্ছেকৃতভাবে ভিডিওটি ছড়ানো হয়েছে। অভিনেত্রীর দাবি, তার ভাবমূর্তি নষ্টের উদ্দেশ্যেই এই কাজ করেছে কেউ। এজন্য পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি।

জানা গেছে, প্রিয়াঙ্কার ভিডিওটি নতুন নয়। এটা বেশ পুরনো। তবে সম্প্রতি তৃশা কর মধুর ভিডিও ভাইরাল হওয়ার পর তার ভিডিওটি নিয়েও চর্চা হচ্ছে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন গ্রুপে ও পেজে ছড়িয়ে পড়েছে এটি।

এই ঘটনায় সহকর্মীরা প্রিয়াঙ্কার সমর্থনে কথা বলেছেন। তারাও মনে করেন, প্রিয়াঙ্কার বদনাম করার জন্যই এই ভিডিও ছড়ানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com