শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে করতোয়া নদীর ভাঙন থেকে ফুলহার গ্রাম রক্ষায় বাঁধ সংস্কারের দাবী বীরগঞ্জে দুস্থ মেধাবী শিক্ষার্থী মাঝে ল্যাপটপ বিতরণ কুড়িগ্রামে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক অনুষ্ঠান আটোয়ারীতে গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল বিতরণ কোনো শিক্ষার্থীর বিন্দুমাত্র করোনার উপসর্গ থাকলে জানাতে হবে: শিক্ষামন্ত্রী দৈনিক করতোয়া পত্রিকা পাঠকের হৃদয় জয় করেছে : রসিক মেয়র সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী ভ্যাকসিনকে বৈশ্বিক জনসম্পদ ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর ফুলবাড়ীতে কৃষিকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ উলিপুরে কৃষক-প্রিয় হয়ে উঠেছে কেঁচো কম্পোষ্ট সার




বিয়ে করলে সবাইকে জানিয়েই করবো: ববি

বিয়ে করলে সবাইকে জানিয়েই করবো: ববি

বিনোদন ডেস্ক :
করোনার কারণে দীর্ঘ একটা সময় বলা যায় একেবারেই কাজবিহীন সময় কাটাতে হচ্ছে চিত্রনায়িকা ইয়ামনি হক ববি’কে। মাঝে একটি বিজ্ঞাপনের কাজ করতে পেরেছিলেন শুধু। বাকীটা সময় বলা যায ঘরবন্দী সময়ই কাটাতে হয়েছে। সময়টাতো হয়তো উপভোগ্য হয়ে উঠতো যদি না দেশে মা আর বোনেরা থাকতেন। কিন্তু মা আর দুই বোন আছেন অষ্ট্রেলিয়াতে। তাই রাজধানীতে তাকে একাই সময় কাটাতে হচ্ছে। যে কারণে আজকের জন্মদিনে তার মনটা একটু বেশিই খারাপ।

ববি তার বাবা কে এম ইমামুল হককে হারিয়েছেন ২০১৯ সালের ৫ এপ্রিল। এরপর যেন মা’ই তার কাছে পুরো পৃথিবী। কিন্তু সেই মা’কেও চলে যেতে হয়েছে দুই বোন ছবি ও তনিকা’র কাছে। যে কারণে ববি’কে একাই আপাতত রাজধানীতে থাকতে হচ্ছে। অবশ্য সিনেমার কাজের বাইরে ববি’কে বেশ কিছুটা সময় ব্যস্ত থাকতে হচ্ছে রাজধানীর বনানীতে অবস্থিত খাবারের রেস্টুরেন্ট ‘ঢাকাইয়া পাক্কি’ নিয়ে। এই রেস্টুরেন্ট পরিচালনা করছেন ববি, সিফাত ও সনেট।

জন্মদিন প্রসঙ্গে ববি বলেন,‘যেহেতু এখন করোনায় আক্রান্তের হার দিন দিন বেড়েই চলেছে, যে কারণে দিনটিকে বিশেষভাবে উদযাপনের কোন আগ্রহ নেই আমার। তবে রাজধানীর শেওড়াপাড়ায় একটি এতিমখানা আছে। সেখানে কিছু আর্থিক সহযোগিতা করবো। পাশাপাশি তাদের কাছে আমার একটাই চাওয়া থাকবে আমার জন্য যেন তারা দোয়া করেন, আমি যেন সুস্থ থাকি ভালো থাকি। সন্ধ্যার পর নিজের খুব কাছের কিছু মানুষদের নিয়ে সময় কাটাবো।’

এদিকে সরকারী অনুদানে নির্মিত ববি অভিনীত ‘বৃদ্ধাশ্রম’ সিনেমাটিও রয়েছে মুক্তির অপেক্ষায়। ববি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে জয়দীপ মুখার্জি পরিচালিত ‘রক্তমুখী নীলা’। এই সিনেমাটি করোনার কারণে বাংলাদেশে মুক্তি আটকে আছে। তবে কলকাতাতে মুক্তি পেয়েছে।

শাকিব খানের সঙ্গে ‘নোলক’ সিনেমাতে অভিনয়ের জন্য প্রথম কোন আন্তর্জাতিক সম্মাননায় ভূষিত হয়েছিলেন ববি। ভারতের দিল্লীতে অনুষ্ঠিত সাউথ এশিয়া ফার্স্ট বর্ডারলেস ডিজিটাল ফিল্ম ফ্যাস্টিভ্যাল ‘ইনডাস ভ্যালি ফিল্ম ফ্যাস্টিভ্যাল’-এ তিনি এই সম্মাননা অর্জন করেন।

এদিকে ববি গেলো নারী দিবসে রাকিব আহমেদ’র পরিচালনায় একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। তবে কবে নাগাদ বিয়ে করছেন ববি, এ ব্যাপারে এখনো কোন সিদ্ধান্ত নেননি। বিয়ের বিষয়ে ববি শুধু এতোটুকুই জানালেন, বিয়ে করলে সবাইকে জানান দিয়েই বিয়ে করবেন তিনি।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com