শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে করতোয়া নদীর ভাঙন থেকে ফুলহার গ্রাম রক্ষায় বাঁধ সংস্কারের দাবী বীরগঞ্জে দুস্থ মেধাবী শিক্ষার্থী মাঝে ল্যাপটপ বিতরণ কুড়িগ্রামে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক অনুষ্ঠান আটোয়ারীতে গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল বিতরণ কোনো শিক্ষার্থীর বিন্দুমাত্র করোনার উপসর্গ থাকলে জানাতে হবে: শিক্ষামন্ত্রী দৈনিক করতোয়া পত্রিকা পাঠকের হৃদয় জয় করেছে : রসিক মেয়র সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী ভ্যাকসিনকে বৈশ্বিক জনসম্পদ ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর ফুলবাড়ীতে কৃষিকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ উলিপুরে কৃষক-প্রিয় হয়ে উঠেছে কেঁচো কম্পোষ্ট সার




চার স্বভাবের পুরুষ নারীদের অপছন্দ

চার স্বভাবের পুরুষ নারীদের অপছন্দ

রকমারি ডেস্ক :
সম্পর্ক গড়ে ওঠে দুজন দুজনের বিশ্বাস, ভালোবাসা, ভালোলাগা, পছন্দ ইত্যাদির উপর। তবে বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায়, পুরুষের পছন্দের প্রতি নারী খেয়াল রাখলেও নারীর পছন্দের প্রতি পুরুষ ঠিকভাবে খেয়াল রাখছেন না।
পুরুষের এমনকিছু স্বভাব আছে যেগুলো নারীর পছন্দ নয়। যার প্রভাব সম্পর্কের উপরও পড়ে। তাই দুজনের সম্পর্ক সুন্দর ও মধুময় রাখতে চাইলে পুরুষের উচিত সেই স্বভাবগুলো বর্জন করা। চলুন তবে জেনে নেয়া যাক সেই স্বভাবগুলো সম্পর্কে-

শো অফ করার স্বভাব

অনেক পুরুষ আছে যারা নিজের অবস্থান, বাড়ি, গাড়ি, ভালো চাকরি কিংবা ব্যবসা, অর্থ ইত্যাদি নিয়ে অহংকার করে। যাকে আমরা শো অফ নামে চিনি। তারা ভাবে, এগুলোর জন্য নারী তার আশেপাশে ঘুরে বেড়াবে। তারা নারীকে দামি উপহার দিয়ে আকৃষ্ট করার চেষ্টা করে। কোনটি ভালোবেসে দেওয়া এবং কোনটি শো অফ করার জন্য তা নারী সহজেই বুঝতে পারে। কোনো পুরুষের এমন স্বভাব থাকলে তা শিক্ষিত ও স্বনির্ভর নারী পছন্দ করে না।

অন্যকে ছোট করতে চাওয়ার স্বভাব

কোনো কোনো পুরুষ আছে যারা নিজেকে বড় দেখানোর জন্য অন্যকে ছোট করে কথা বলে। তারা মনে করে, অন্যকে ছোট করতে পারলেই বুঝি নিজেকে বড় প্রমাণ করা যাবে। কিন্তু এতে তাদের ছোট মনের পরিচয়ই প্রকাশ পায়। অন্যের সঙ্গে তাদের ছোট ছোট আচরণগুলো নারী খেয়াল করে। সেখান থেকেই তাদের সম্পর্কে ধারণা করে নেয়।

সবজান্তা প্রকৃতির পুরুষ

বুদ্ধিমান, সমঝদার এবং খোলা মনের পুরুষ বেশি পছন্দ নারীদের। তবে এই গুণগুলো কখনো কখনো দোষে পরিণত হতে পারে। নারীকে খুশি করার জন্য পুরুষ নিজেকে বুদ্ধিমান প্রমাণের চেষ্টা করে। তারা সবকিছু জানেন এমন একটি ধারণা তৈরির চেষ্টা করে। এই প্রচেষ্টা অনেক সময় পুরুষটিকে হাস্যকর পরিস্থিতিতে দাঁড় করিয়ে দেয়। এ ধরনের পুরুষ অনেক সময় প্রমাণ করার চেষ্টা করে যে, নারীর বুদ্ধি কম। এর ফলে তারা নারীর চক্ষুশূলে পরিণত হয়।

পুরুষটি রুচিশীল তো!

রুচিশীল, ব্যক্তিত্বসম্পন্ন নারী দামি উপহার কিংবা গাড়ি-বাড়ির থেকেও পুরুষের সাধারণ জ্ঞান, তার বই পড়ার অভ্যাস আছে কি না, খাবার খাওয়ার ধরন, অন্যের সঙ্গে ব্যবহারের ধরন ইত্যাদি লক্ষ্য করেন। পুরুষের মধ্যে এ ধরনের স্বভাব না থাকলে তাকে বাতিলের খাতায় ফেলতে সময় লাগে না।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com