শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন




এবার ক্রিকেটারকে বিয়ে করলেন সালমান শাহের স্ত্রী সামিরা

এবার ক্রিকেটারকে বিয়ে করলেন সালমান শাহের স্ত্রী সামিরা

বিনোদন ডেস্ক :
বাংলাদেশের চলচ্চিত্রে জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহের মৃত্যুর পর তার স্ত্রী সামিরাকে বিয়ে করেন সালমানের বন্ধু মোশতাক ওয়াইজ। এক পুত্র ও দুই কন্যা নিয়ে সুখেই ছিলেন দম্পতি মোশতাক-সামিরা। কিন্তু তাদের এই সুখ বেশিদিন স্থায়ী হয়নি। ভেঙে গেছে তাদের সেই সুখের সংসার। নতুন করে ফের বিয়ের পিঁড়িতে বসেছেন সামিরা।

চলতি বছরের ২১ জুন দ্বিতীয় সংসারের ইতি টেনে ১৫ জুলাই সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদের সঙ্গে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তৃতীয় বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন সামিরা।

শনিবার রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন সামিরা হকের সাবেক স্বামী মোশতাক ওয়াইজ। তিনি বলেন, গত ২১ মার্চ ডিভোর্স নোটিশ পেয়েছিলাম। যেটি দুজনের সম্মতিতেই ২১ জুন কার্যকর হয়েছে।

মোশতাক বলেন, ঘটনাটি বেদনাদায়ক হলেও সত্যি। আজ থেকে দশ দিন আগে সামিরা বিয়ে করেছে। সামিরার সঙ্গে আমি সবসময় ছিলাম, ভবিষ্যতেও বন্ধু হয়ে থাকবো।

গণমাধ্যমকে নিজের নতুন জীবনে প্রবেশের কথা নিশ্চিত করেছেন সামিরাও। তিনি বলেন, সালমান শাহের স্ত্রী হিসেবে আমার পরিচয়ের বাইরে আমি একজন সাধারণ মানুষ, একজন নারী। অনেক চেষ্টার পরও জীবনের অনেক পরিবর্তন মানুষ আটকাতে পারে না। আমার জীবনেও পরিবর্তন এসেছে। আমি ও মোশতাক দুজনে এক হয়েই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমার নতুন জীবন শুরুতেও তার শুভেচ্ছা পেয়েছি। আমাদের সন্তানরাও এ সিদ্ধান্তের সঙ্গে জড়িত ছিল।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com