মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন




পীরগাছায় তালাবদ্ধ ঘর থেকে মহিলার মরদেহ উদ্ধার

পীরগাছায় তালাবদ্ধ ঘর থেকে মহিলার মরদেহ উদ্ধার

তাজরুল ইসলাম, পীরগাছা (রংপুর) প্রতিনিধি :
রংপুরের পীরগাছায় তালাবদ্ধ ঘর থেকে এক বৃদ্ধা মহিলার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার বিকালে রংপুর-পাওটানা সড়কের অন্নদানগর ইউনিয়নের সাতদরগা মুন্সিপাড়া ছোট নালার পাড় নামক স্থানের একটি বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। বৃদ্ধা মহিলার নাম রাবেয়া বেগম (৬৫)। তিনি ওই গ্রামের মৃত রহিম উদ্দিনের স্ত্রী।
জানা গেছে, রংপুর-পাওটানা পাকা সড়ক সংলগ্ন বাড়িতে ওই মহিলা একাই থাকতেন। তার দুই সন্তান ঢাকায় অবস্থান করে। আজ শনিবার সকাল থেকে তার সন্তানরা বৃদ্ধা মাকে মোবাইল ফোনে কল দিয়ে কোন সাড়া না পেয়ে তার মামা আবু তাহেরকে জানান এবং মায়ের খোঁজখবর নিতে বলেন। দুপুর একটার দিকে মামা আবু তাহের ওই বাড়িতে গিয়ে ডাকাডাকির পর কোন সাড়া না পেয়ে জানালা দিয়ে দেখতে পান ঘরের মেঝেতে লাশ পড়ে আছে। পরে থানা পুলিশকে জানানো হলে বিকেল সাড়ে ৫ টার দিকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। গত কয়েক দিন থেকে ওই বাড়িতে প্লাষ্টারের কাজ চলছিল। আজ সেসব মিস্ত্রিও কাজে আসেনি। তবে বাড়ির কিছু মালামাল খোয়া গেছে কি না তা এখনো জানা যায়নি।
নিহতের ভাই আবু তাহের বলেন, ভাগ্নেদের ফোন পেয়ে গিয়ে মেঝেতে বোনের লাশ পড়ে থাকতে দেখি। তার মাথায় ও গলায় আঘাতের চিহ্ন আছে। কে কি ভাবে এ হত্যা কান্ড ঘটালো তা বুঝতে পারছি না।
পীরগাছা থানার ওসি তদন্ত আব্দুল শুকুর মিয়া বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যাকান্ডের কারণ অনুসন্ধান চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com