শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে করতোয়া নদীর ভাঙন থেকে ফুলহার গ্রাম রক্ষায় বাঁধ সংস্কারের দাবী বীরগঞ্জে দুস্থ মেধাবী শিক্ষার্থী মাঝে ল্যাপটপ বিতরণ কুড়িগ্রামে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক অনুষ্ঠান আটোয়ারীতে গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল বিতরণ কোনো শিক্ষার্থীর বিন্দুমাত্র করোনার উপসর্গ থাকলে জানাতে হবে: শিক্ষামন্ত্রী দৈনিক করতোয়া পত্রিকা পাঠকের হৃদয় জয় করেছে : রসিক মেয়র সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী ভ্যাকসিনকে বৈশ্বিক জনসম্পদ ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর ফুলবাড়ীতে কৃষিকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ উলিপুরে কৃষক-প্রিয় হয়ে উঠেছে কেঁচো কম্পোষ্ট সার




সুন্দরগঞ্জে লালন বাউল যুব সংঘের উদ্যােগে ১০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

সুন্দরগঞ্জে লালন বাউল যুব সংঘের উদ্যােগে ১০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

হযরত বেল্লাল, সুুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :
গাইবান্ধার সুন্দরগঞ্জ লালন বাউল যুব সংঘের উদ্যােগে করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া ১০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ শুক্রবার পৌরসভার বিভিন্ন মহল্লায় বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রত্যেক সুবিধাভোগী পরিবারকে চাল, ডাল, আলু, তেল ও লবণ প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, লালন বাউল যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি- লিটন শেখ, সহ- সভাপতি সঞ্জিত সাহা, সাধারণ সম্পাদক- মুকুল খন্দকার, সহ- সাধারণ সম্পাদক- সুজন মিয়া, সচিব সচিব- বিপুল দেবনাথ, ধর্মবিষয়ক সম্পাদক ইমান আলীসহ আরও অনেকে। সুবিধাভোগী কলিমন বেওয়ার সাথে কথা হলে তিনি জানান, করোনাকালীন সময় লগডাউনে আমাদের পরিবারের কাজ কর্ম বন্ধ হয়ে গেছে। ঘরে থাকা খাবার ও শেষ হয়ে গেছে। টাকা ধার করে সংসার চালাতে হচ্ছে। ছোট ছোট সন্তানদের ঠিক মতো খেতে দিতে পারছিনা। সরকারের দেয়া তেমন কোনো ত্রাণ এখনো পাইনি। তবে আজ লালন বাউল যুব সংঘের উদ্যােগে আমাদের বাড়ীতে এসে ত্রাণ সামগ্রী দিচ্ছে তা থেকে কয়েকদিন পেট ভরে খাবার পাবো। আমরা দোয়া করি সংগঠনের সকল সদস্যদের এরকম উদ্যােগ যেনো সবসময় নিতে পাড়ে এবং আল্লাহ যেনো তাদের হেফাজত করেন। এসময় লালন বাউল যুব সংঘের প্রতিষ্ঠাতা-সভাপতি লিটন শেখ জানান, সরকার ঘোষিত লগডাউনে যে সকল কর্মহীন অসহায় পরিবার গুলোকে খুঁজে বের করে, আমরা তাদের বাড়ীতে গিয়ে আমাদের নিজ অর্থায়নে প্রতিদিন ২০ টি পরিবারকে ত্রাণ সামগ্রী দিতেছি। তবে সমাজের বিত্তবান ব্যক্তিরা যদি আমাদের পাশে দাঁড়ান, তাহলে আমরা আরও বেশি পরিবারকে ত্রাণ সামগ্রী দিতে পারবো। তবে লগডাউন যতদিন থাকবে, ততদিন আমাদের সাধ্যমত এই উদ্যোগ অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com