শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
গোবিন্দগঞ্জে করতোয়া নদীর ভাঙন থেকে ফুলহার গ্রাম রক্ষায় বাঁধ সংস্কারের দাবী বীরগঞ্জে দুস্থ মেধাবী শিক্ষার্থী মাঝে ল্যাপটপ বিতরণ কুড়িগ্রামে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক অনুষ্ঠান আটোয়ারীতে গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল বিতরণ কোনো শিক্ষার্থীর বিন্দুমাত্র করোনার উপসর্গ থাকলে জানাতে হবে: শিক্ষামন্ত্রী দৈনিক করতোয়া পত্রিকা পাঠকের হৃদয় জয় করেছে : রসিক মেয়র সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী ভ্যাকসিনকে বৈশ্বিক জনসম্পদ ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর ফুলবাড়ীতে কৃষিকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ উলিপুরে কৃষক-প্রিয় হয়ে উঠেছে কেঁচো কম্পোষ্ট সার




রংপুরে করোনায় সর্বচ্চো শনাক্তের দিনে মোট মৃত্যু ৯শ ছাড়ালো

রংপুরে করোনায় সর্বচ্চো শনাক্তের দিনে মোট মৃত্যু ৯শ ছাড়ালো

স্টাফ রিপোর্টার :
রংপুর বিভাগে করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে। গত ২৪ ঘণ্টায় করোনায় সর্বোচ্চ শনাক্ত রেকর্ড করা হয়েছে। বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় সর্বচ্চো ৯৫৪জন করোনা রোগী শনাক্ত হয়েছে। একই সময়ে ৯ জনের মৃত্যু হয়েছে।এতে মৃতের সংখ্যা ৯শ ছাড়িয়েছে।
মৃত ব্যক্তিদের মধ্যে করোনায় মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে রংপুর জেলায় ৩জন, ঠাকুরগাঁওয়ের ২জনসহ পঞ্চগড়, লালমনিরহাট, কুড়িগ্রাম ও দিনাজপুরের একজন করে রয়েছেন।
এদিকে বিভাগে ৩ হাজার ৫৫০ জনের নমুনা নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৯৫৪ জনের। শনাক্ত বিবেচনায় আক্রান্তের হার ২৬ দশমিক ৮৭ শতাংশ। এর আগে এক দিনে ৯২০ জনের করোনা শনাক্ত হয়েছিল।
শুক্রবার (৩০ জুলাই) রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পাঠানো প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।
গত ২৪ ঘণ্টায় বিভাগে শনাক্ত ব্যক্তিদের মধ্যে রংপুরের ২৭২ জন, দিনাজপুরের ১৩৮ জন, ঠাকুরগাঁওয়ের ১২০ জন, পঞ্চগড়ের ১০৫ জন, গাইবান্ধার ১০৪ জন, নীলফামারীর ৯৬ জন, কুড়িগ্রামের ৯৩ জন ও লালমনিরহাট জেলার ২৬ জন রয়েছেন।
নতুন করে মারা যাওয়া ৯ জনসহ বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৯০২ জনে। বিভাগের আট জেলায় এখন পর্যন্ত ৪৩ হাজার ৯৪০ জনের করোনা শনাক্ত হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com