শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন




লালমনিরহাটে শনিবার থেকে পৌরসভায় ৭দিনের জন্য সর্বাত্ববক লকডাউন

লালমনিরহাটে শনিবার থেকে পৌরসভায় ৭দিনের জন্য সর্বাত্ববক লকডাউন

লালমনিরহাট প্রতিনিধি :
২৩ জুন বুধবার বিকালে জুম অ্যাপস্ এর মাধ্যমে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় লালমনিরহাট পৌর এলাকায় পহেলা জুন থেকে ২২ জুন করোনা শনাক্তের হার ৩৯ হওয়ায় সর্বসম্মতিক্রমে আগামি শনিবার থেকে ৭দিনের জন্য সর্বাত্বক লকডাউন ঘোষনা করা হয়।
সভায় জুম অ্যাপস্ এর মাধ্যমে লালমনিরহাট জেলার সার্বিক দায়িত্বে নিয়োজিত সিনিয়র সচিব মেজবাহুল ইসলাম, জেলা প্রশাসক আবু জাফর, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মতিয়ার রহমান, পুলিশ সুপার আবিদা সুলতানা, হাসপাতাল তত্বাবধায়ক ডাঃ সিরাজুল ইসলাম, সিভিল সার্জন নির্মলেন্দু রায়, লালমনিরহাট বার্তার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গেরিলা লিডার ড. এস এম শফিকুল ইসলাম কানু, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, পাটগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান রুহুল আমিন বাবুলসহ অন্যান্য সদস্য বৃন্দ অংশগ্রহণ করে মতামত ব্যক্ত করেন।
সভায় লালমনিরহাট জেলার সার্বিক করোনা পরিস্থিতি উল্লেখ করে বলা হয়, জেলায় ৭ হাজার ৬৪ জনের নমুনা পরিক্ষা করা হয়েছে। তন্মধ্যে ৬হাজার ৮শত ১৯ জনের ফলাফল পাওয়া গেছে। আক্রান্তের ১হাজার ৩শত ১১ জন। আক্রান্তের হার ১৯.২২। পৌর এলাকায় মাস্ক ব্যবহার, স্বাস্থ্যবিধি মেনে চলা ও বেশি বেশি করে নমুনা পরিক্ষার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com