শনিবার, ৩১ Jul ২০২১, ০১:৫৭ অপরাহ্ন




রংপুরে ভুট্টাক্ষেতে মাদরাসাছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বিএনপি নেতা গ্রেফতার

রংপুরে ভুট্টাক্ষেতে মাদরাসাছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বিএনপি নেতা গ্রেফতার

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি :
রংপুরের বদরগঞ্জে ৬ষ্ঠ শ্রেণির এক মাদরাসাছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এনামুল হক ওরফে চিকনা এনামুল (৪৮) নামে বিএনপির এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ জুন) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে ঘটনাটি ঘটে গত ৮ জুন উপজেলার মধুপুর ইউনিয়নের কাশীগঞ্জ গ্রামে। কিন্তু বিষয়টি মিমাংসার নামে এতদিন ধামাচাপা দেওয়া চেষ্টা চালান এনামুল।

গ্রেফতারকৃত এনামুল হক উপজেলার মধুপুর ইউনিয়নের কাশীগঞ্জ গ্রামের মৃত যতির উদ্দিনের ছেলে এবং মধুপুর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক ও উপজেলা কমিটির সদস্য।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত ৮ জুন দুপুরের দিকে বাড়ির পাশে মাঠে প্রতিবেশী ওই ছাত্রীকে কৌশলে ডেকে নেন এনামুল। এক পর্যায়ে শিশুটির মুখ চেপে ধরে ভুট্টাক্ষেতে টেনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালান তিনি। এসময় ওই ছাত্রীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করেন। পরে কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় এনামুল হক।

এ ঘটনায় সোমবার(১৪ জুন) সন্ধ্যায় ওই ছাত্রীর মা বদরগঞ্জ থানায় ধর্ষণ চেষ্টার লিখিত অভিযোগ করেন। পুলিশ ওইদিন রাতেই নিজ বাড়ি থেকে এনামুল হককে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করে বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাবিব বলেন, অভিযোগ পেয়ে রাতেই এনামুল হককে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com