শনিবার, ৩১ Jul ২০২১, ০২:৩৭ অপরাহ্ন




গোবিন্দগঞ্জে বাবার হত্যার বিচার দাবীতে মেয়ের সংবাদ সম্মেলন

গোবিন্দগঞ্জে বাবার হত্যার বিচার দাবীতে মেয়ের সংবাদ সম্মেলন

শামীম রেজা ডাফরুল,গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাবার হত্যার বিচারের দাবীতে নিহতের মেয়ে আফরিন খাতুন সংবাদ সম্মেলন করে । আজ মঙ্গলবার দুপুরে গোবিন্দগঞ্জ প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে আফরিন খাতুন বলেন, গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের রাখালবুরুজ কামারপাড়া গ্রামের আমার বাবা আবু হোসেনের সাথে একই গ্রামের মৃত-হরিবন্ধু কর্মকারের ছেলে রমনি কান্ত কর্মকার কানু ও রতন কর্মকার, নুরুল ইসলামের স্ত্রী ময়দা বেগম, আব্দুস ছাত্তারের স্ত্রী মাজেদা বেগম, মৃত মোহাম্মদ আলীর ছেলে বাদশা মিয়া, দেলোয়ার হোসেনের ছেলে সুমন মিয়া, মৃত ভোমর আলীর ছেলে মোজাম মিয়া ও মোজাম মিয়ার স্ত্রী অহেদা বেগম, দরগাপাড়া গ্রামের মৃত ফজল হকের ছেলে আঃ ছাত্তার ও আঃ ছামাদ-এর সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত বছরের ৩০ ডিসেম্বর উক্ত সন্ত্রাসীরা দিন-দুপুরে বিভিন্ন দেশীয় অস্ত্রের আঘাতে আমার বাবা আবু হোসেনকে নির্মম ভাবে হত্যা করে।
এ ঘটনায় আমার মা দুলালী বেগম বাদি হয়ে পরের দিন ০১ জানুয়ারী ২০২১ইং তারিখে ১১ জনকে আসামী করে গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্তু মামলা দায়েরের ৬ মাস অতিবাহিত হলেও পুলিশ অজ্ঞাত কারণে আসামীদের গ্রেফতার করছে না। আসামীরা প্রকাশ্যে ঘোরাফেরা করছে। তিনি আরো বলেন, আসামী গ্রেফতারের বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কোন পদক্ষেপ গ্রহণ না করে উল্টো আসামীদের সাথে সখ্যতা বজায় রেখে চলেছেন। এ কারণে মামলার তদন্তকারী কর্মকর্তা পরিবর্তনের মাধ্যমে অন্য একজন কর্মকর্তাকে দায়িত্ব দিয়ে মামলাটি নিরপেক্ষভাবে তদন্ত করে আসামীদের দ্রæত গ্রেফতার করার জন্য পুলিশের উদ্ধর্তন কর্তৃপক্ষের নিকট দাবী জানান আফরিন।
সংবাদ সম্মেলনে আফরিনের মা দুলালী বেগম ছাড়াও উপস্থিত ছিলেন আফরিনের ভগ্নিপতি পাশ্ববর্তী পাড়সোনাইডাঙ্গা গ্রামের মৃত ভোলা শেখের ছেলে ফছু মিয়া ও ছোট ভাই ওমর ফারুক।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com