শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন




রামেক হাসপাতালে আরো ১২ জনের মৃত্যু

রামেক হাসপাতালে আরো ১২ জনের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি :
গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে আরো ১২ জন প্রাণ হারিয়েছেন। এদের মধ্যে ১০ জন সংক্রমণে ও বাকি ২ জন উপসর্গ নিয়ে মারা গেছেন বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন রামেকের উপ-পরিচালক ডা. সাইফুল ইসলাম।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় রামেকে রাজশাহীর ৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ৪ জন, নাটোরের ২ জন ও মেহেরপুরের একজন করোনা আক্রান্ত হয়ে মারা যান। এছাড়া উপসর্গ নিয়ে চাঁপাইনবাবগঞ্জের ২ জন মারা গেছেন। মৃতদেহগুলো প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে দাফন করার জন্য বলা হয়েছে।

তিনি আরো বলেন, এর আগে মোট রোগী ছিল ২৯৪ জন। তবে ২৪ ঘণ্টায় রামেকে মোট রোগীর সংখ্যা ৩০৭ জন। এরমধ্যে উপসর্গ নিয়ে ভর্তি আছেন ১৫০ জন, করোনাক্রান্ত রয়েছেন ১৫৭ জন। এছাড়াও গত ২৪ ঘণ্টায় নতুন ভর্তি হয়েছেন ৪৪ জন। অন্যদিকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৬ জন।

হাসপাতালের চিকিৎসক ডা. সাইফুল ফেরদৌস বলেন, রামেক হাসপাতালে গত ২৪ ঘণ্টায় মোট করোনা টেস্ট হয়েছে ১৮৮টি, এর মধ্যে পজিটিভ পাওয়া গিয়েছে ৭৪ জনের।

রাজশাহী মেডিকেলে মোট টেস্ট হয়েছে ৪৬৪ জনের। এর মধ্যে করোনা ধরা পড়েছে ১৬৯ জনের। আক্রান্তদের মধ্যে রাজশাহীর ৮০ জন, নাটোরের ২৬ জন এবং নওগাঁর ৬৩ জন। রামেকে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যুর হার ৪১.১৮%।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com