শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৬ অপরাহ্ন




রংপুরে ৫টি দৃষ্টিনন্দন মডেল মসজিদের উদ্বোধন

রংপুরে ৫টি দৃষ্টিনন্দন মডেল মসজিদের উদ্বোধন

স্টাফ রিপোর্টার :
গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে রংপুরের ৫টি দৃষ্টিনন্দন মডেল মসজিদের উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে গণভবন থেকে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি রংপুরের বিভাগীয় কমিশনার কার্যালয় চত্বরে নগরীর প্রধান মডেল মসজিদসহ বদরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে, মিঠাপুকুর উপজেলা পরিষদ চত্বরে, পীরগঞ্জ উপজেলার লালদিঘী এলাকায় এবং রংপুর সদর উপজেলার পগলাপীরে এসব মডেল মসজিদের উদ্বোধন অনুষ্ঠানে যুক্ত থেকে উদ্বোধন ঘোষণা করেন তিনি।

দেশের ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে মুজিববর্ষ উপলক্ষে প্রথম পর্যায়ে আজ বৃহস্পতিবার ৫০টি মসজিদের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি নারী ও পুরুষ মুসল্লী এবং রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে সরাসরি কথা বলেন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল মসজিদগুলো নির্মাণের বিষয়ে বিভিন্ন তথ্য ও উপাত্ত তুলে ধরে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ঢাকা প্রান্তে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব রবিউল ইসলাম এবং রংপুরের বদরগঞ্জ প্রান্তে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর-২ বদরগঞ্জ-তারগঞ্জ আসনের সংসদ সদস্য আবুল কালাম মোহাম্মদ আহসানুল হক চৌধুরী ডিউক, রংপুরের বিভাগীয় কমিশনার আবদুল ওয়াহাব ভূঞা, পুলিশের ডিআইজি দেবদাস ভট্টাচার্য, জেলা প্রশাসক আসিব আহসান, পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, ইসলামিক ফাউন্ডেশনের বিভাগীয় পরিচালক নুরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলে রাব্বি সুইট, গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com