শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন




রংপুরে চুরি যাওয়া ইজিবাইক উদ্ধার, গ্রেফতার ৬

রংপুরে চুরি যাওয়া ইজিবাইক উদ্ধার, গ্রেফতার ৬

স্টাফ রিপোর্টার :
রংপুরে চুরি যাওয়া ইজিবাইজ উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১০ জুন) বিকেলে রংপুর মেট্রোপলিটন ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকি ইবনু মিনান জানান, লালমনিরহাট সদরের সেকেন্দার আলীর (৪৮) ছেলে আমিনুল ইসলাম (১৫) গত ২৫ মে সকালে উপজেলার মহেন্দ্র নগর তারকাটা কেনার জন্য যায়।

এ সময় চোর চক্রের একজন রংপুরে আসা-যাওয়া করবে চুক্তি করে আমিনুলের অটোতে করে নগরীর লালবাগে আসে। হোটেলের সামনে অটো রেখে আমিনুুলকে ভাত খেতে বলে চোর চক্রের ওই সদস্য অটো নিয়ে সটকে পড়ে।

এ ঘটনায় গত ৮ জুন সেকেন্দার আলী মেট্রোপলিটন ডিবির কাছে অভিযোগ দিলে তদন্তে নামে পুলিশ সদস্যরা।

সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ফারুক আহমেদের নেতৃত্বে বুধবার নগরীর এরশাদ নগরে অভিযান চালিয়ে চোর চক্রের সদস্য মৃত আয়েন উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (২৩), শরিফুলকে গ্রেফতার করা হয়।

তার দেয়া তথ্য মতে, নিউ আদর্শপাড়ার মফিজ উদ্দিনের ছেলে আফতাব হোসেন (৩২), হাজিরহাট রাধাকৃষ্ণপুরের মৃত মজির উদ্দিনের ছেলে রিপন মিয়া (৩৫) ও বুড়িরহাট বাহাদুর সিংহ এলাকার জহুরুল ইসলামের ছেলে লাবু মিয়া (৩০), দক্ষিণ আরাজি নিয়ামতের মৃত সহিদার রহমানের ছেলে আব্দুল মতিন (২৯) ও গঙ্গাচড়া বড়বিল ইউনিয়নের আইয়ুব আলীর ছেলে শিমুল মিয়াকে (২৬) গ্রেফতার করা হয় এবং চুরি যাওয়া দুটি ইজিবাইক উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com