বুধবার, ১৬ Jun ২০২১, ০৮:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
অটোপাস পাচ্ছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা রংপুরে ভুট্টাক্ষেতে মাদরাসাছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বিএনপি নেতা গ্রেফতার প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় ১০০ মাদ্রাসা গোবিন্দগঞ্জে পেঁয়াজ ফসল উৎপাদন বিষয়ক চাষীদের প্রশিক্ষণ গোবিন্দগঞ্জে বাবার হত্যার বিচার দাবীতে মেয়ের সংবাদ সম্মেলন করোনায় আরও ৫০ জনের মৃত্যু, শনাক্ত বাড়ছেই পৈতৃক সম্পাত্তি ও গোরোস্থান দখল করে টেপামধুপুরে উল্টো মিথ্যা মামালা দায়ের পাখি শিকার রোধে সৈয়দপুরে বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের বিলবোর্ড স্থাপন ডোমারে পাটচাষী প্রশিক্ষণ কর্মশালা ২০২১ অনুষ্ঠিত সৈয়দপুরে তীব্র গরমে তাল শাঁস বিক্রির ধুম




আটোয়ারীতে বাস চাপায় শিশুর মৃত্যু

আটোয়ারীতে বাস চাপায় শিশুর মৃত্যু

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি :
পঞ্চগড়ের আটোয়ারীতে চলন্ত বাসের চাকায় পৃষ্ট হয়ে মিতু আকতার (৫) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে । মর্মান্তিক মৃত্যূর এই ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে উপজেলার আটোয়ারী-পঞ্চগড় সড়কের ধামোর জুগিকাটা এলাকায়।
প্রতিবেশী ও প্রত্যক্ষদর্শীরা জানান, জুগিকাটা গুচ্ছ গ্রামের দিনমুজুর নুর জামানের ৫ বছর বয়সী শিশু কন্যা মিতু আকতার প্রতিবেশী সমবয়সী কয়েকজন শিশুর সাথে রাস্তার ধারে খেলছিল। এসময় আটোয়ারী হতে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি মিনিবাস ওই এলাকায় পৌছলে খেলার ছলে মিতু আকস্মিকভাবে দৌড় দিয়ে রাস্তা পার হওয়ার চেষ্টা করলে বাসের চাকায় পৃষ্ট হয় এবং ঘটনাস্থলেই মিতুর মর্মান্তিক মৃত্যু ঘটে। অবুঝ শিশু মিতুকে চাপা দিয়ে বাসটি দ্রæতগতিতে পালিয়ে যায়। এব্যাপারে বারঘাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মঞ্জু ও আটোয়ারী থানার ওসি (তদন্ত) দুলাল উদ্দীন চলন্ত বাসের চাপায় শিশু মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, এব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ না করায় মামলা হয়নি।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com