বুধবার, ১৬ Jun ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
অটোপাস পাচ্ছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা রংপুরে ভুট্টাক্ষেতে মাদরাসাছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বিএনপি নেতা গ্রেফতার প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় ১০০ মাদ্রাসা গোবিন্দগঞ্জে পেঁয়াজ ফসল উৎপাদন বিষয়ক চাষীদের প্রশিক্ষণ গোবিন্দগঞ্জে বাবার হত্যার বিচার দাবীতে মেয়ের সংবাদ সম্মেলন করোনায় আরও ৫০ জনের মৃত্যু, শনাক্ত বাড়ছেই পৈতৃক সম্পাত্তি ও গোরোস্থান দখল করে টেপামধুপুরে উল্টো মিথ্যা মামালা দায়ের পাখি শিকার রোধে সৈয়দপুরে বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের বিলবোর্ড স্থাপন ডোমারে পাটচাষী প্রশিক্ষণ কর্মশালা ২০২১ অনুষ্ঠিত সৈয়দপুরে তীব্র গরমে তাল শাঁস বিক্রির ধুম




নড়াইলে পাটক্ষেত থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ আটক ১

নড়াইলে পাটক্ষেত থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ আটক ১

নড়াইল প্রতিনিধি :
কাইজ্যা প্রবণ এলাকা হিসেবে পরিচিতি নড়াইলের চরব্রাহ্মণডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রশস্ত্রাদি সহ মোশারেফ মোল্যা (৫৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি পুলিশ)। উদ্ধারকৃত দেশীয় অস্ত্রশস্ত্রাদির মধ্যে রয়েছে ৯টি ধারালো সড়কি, ৩টি ঢাল ও ৩টি ঝুপি। বুধবার (২ জুন) দুপুরে পাটক্ষেত থেকে এসব উদ্ধার করে। নড়াইলের লোহাগড়া উপজেলার দায়িত্বপ্রাপ্ত গোয়েন্দা পুলিশের এসআই মোঃ মনিরুল ইসলাম জানান, নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের ব্রাহ্মণডাঙ্গা, চরব্রাহ্মণডাঙ্গা, হান্দলা ও বাড়ীভাঙ্গা গ্রামসমূহে আধিপত্য বিস্তার নিয়ে উত্তেজনা বিরাজ করছিলো। একটি গ্রুপের নেতা নাজির মোল্যার গ্রুপ সংঘর্ষের প্রস্তুতি হিসেবে নাজির মোল্যার বাড়ির পাশের পাটক্ষেতে ঢাল, সড়কি জমা করে রেখেছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে এসব অস্ত্রশস্ত্রাদি সহ চরব্রাহ্মণডাঙ্গা গ্রামের মৃত আউয়াল হোসেন মোল্যার ছেলে মোশারেফ মোল্যাকে আটক করা হয়। পরে নড়াইলের লোহাগড়া থানায় হস্তান্তর করা হয়। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, ভোরে চরব্রাহ্মণডাঙ্গা গ্রামে দুই পক্ষের রেষারেষির জের হিসেবে এক পক্ষ একই গ্রামের সাতক্ষীরায় একটি বেসরকারী ব্যাংকে চাকুরীরত বাড়ি হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করে। এর ফলে শামীমুর রহমান বুলুর আড়াই বছরের শিশু আবু তালহা ইটের আঘাতে কপাল ও মাথায় লেগে গুরুতর আহত হয়। পরে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে নড়াইল সদর হাসপতালে আনা হলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com