বুধবার, ১৬ Jun ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
অটোপাস পাচ্ছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা রংপুরে ভুট্টাক্ষেতে মাদরাসাছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বিএনপি নেতা গ্রেফতার প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় ১০০ মাদ্রাসা গোবিন্দগঞ্জে পেঁয়াজ ফসল উৎপাদন বিষয়ক চাষীদের প্রশিক্ষণ গোবিন্দগঞ্জে বাবার হত্যার বিচার দাবীতে মেয়ের সংবাদ সম্মেলন করোনায় আরও ৫০ জনের মৃত্যু, শনাক্ত বাড়ছেই পৈতৃক সম্পাত্তি ও গোরোস্থান দখল করে টেপামধুপুরে উল্টো মিথ্যা মামালা দায়ের পাখি শিকার রোধে সৈয়দপুরে বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের বিলবোর্ড স্থাপন ডোমারে পাটচাষী প্রশিক্ষণ কর্মশালা ২০২১ অনুষ্ঠিত সৈয়দপুরে তীব্র গরমে তাল শাঁস বিক্রির ধুম




শ্রীলঙ্কা দলে করোনার হানা, ম্যাচ নিয়ে শঙ্কা

শ্রীলঙ্কা দলে করোনার হানা, ম্যাচ নিয়ে শঙ্কা

স্পোর্টস ডেস্ক :
তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে দুপুরে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামার কথা ছিল বাংলাদেশের। কিন্তু তার আগেই এল দুঃসংবাদ। শ্রীলঙ্কার তিন জনের করোনা পজিটিভ এসেছে। ফলে প্রথম ম্যাচ ও সিরিজ নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড এ বিষয়ে সোয়া এগারোটার দিকে প্রথম ম্যাচ বা সিরিজের ভাগ্য নির্ধারণ করবে। পজিটিভ হওয়া তিন শ্রীলঙ্কান হলেন- বোলিং কোচ চামিন্দা ভাস এবং স্কোয়াডের সদস্য ইসুরু উদানা ও শিরান ফার্নান্দো।

উল্লেখ্য, বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলতে শ্রীলঙ্কা জাতীয় দল বাংলাদেশে আসে গত ১৬ মে। বাংলাদেশে এসে তিন দিন রুম কোয়ারেন্টিনে ছিলেন দলের সব সদস্য। এরপর অনুশীলনের সুবিধা পেলেও বাইরের পৃথিবী থেকে আলাদা ছিলেন সবাই, ছিলেন জৈব সুরক্ষা বলয়ে। তবে রুটিনমাফিক করোনা পরীক্ষায় সেই বলয়েরই ৩ জন সদস্যের দেহে মিলেছে ছোঁয়াচে এই ভাইরাসের উপস্থিতি।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com