বুধবার, ১৬ Jun ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
অটোপাস পাচ্ছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা রংপুরে ভুট্টাক্ষেতে মাদরাসাছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বিএনপি নেতা গ্রেফতার প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় ১০০ মাদ্রাসা গোবিন্দগঞ্জে পেঁয়াজ ফসল উৎপাদন বিষয়ক চাষীদের প্রশিক্ষণ গোবিন্দগঞ্জে বাবার হত্যার বিচার দাবীতে মেয়ের সংবাদ সম্মেলন করোনায় আরও ৫০ জনের মৃত্যু, শনাক্ত বাড়ছেই পৈতৃক সম্পাত্তি ও গোরোস্থান দখল করে টেপামধুপুরে উল্টো মিথ্যা মামালা দায়ের পাখি শিকার রোধে সৈয়দপুরে বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের বিলবোর্ড স্থাপন ডোমারে পাটচাষী প্রশিক্ষণ কর্মশালা ২০২১ অনুষ্ঠিত সৈয়দপুরে তীব্র গরমে তাল শাঁস বিক্রির ধুম




কাউনিয়ায় সড়ক দুর্ঘটনায় সেনা পরিচ্ছন্নতা কর্মী নিহত, আহত ৫

কাউনিয়ায় সড়ক দুর্ঘটনায় সেনা পরিচ্ছন্নতা কর্মী নিহত, আহত ৫

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি :
কাউনিয়া উপজেলায় রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে মীরবাগ এলাকায় বুধবার সন্ধায় সড়ক দুর্ঘটনায় ইউনুছ আলী (৫৫) ঘটনাস্থলেই নিহত হয় এবং আহত ৫ জন।

থানা সূত্রে জানাগেছে কাউনিয়া থেকে অটোতে করে রংপুর যাওয়ার পথে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে মীরবাগ এলাকায় দুর্ঘটনায় রংপুর সদরের ভগিবালাপাড়া গ্রামের শহর আলীর পুত্র সেনা সদস্য ইউনুছ আলী (৫৫) নিহত হয় অপর ৫জন যাত্রী গুরুতর আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে রংপুর মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরন করেন। আহতরা হলেন লালমনিরহাট সদর উপজেলার তিস্তা এলাকার মমিনুল ইসলামের স্ত্রী আঞ্জুআরা বেগম (৪২), কন্যা মহিমা তাসমিন (১৪), গংগাচরা উপজেলার উত্ততর পানা পুকুর গ্রামের আলেপ উদ্দিন (৫৫), রংপুর সদরের সেনপাড়া এলাকার বাবলু মিয়ার পুত্র শিমুল (২২), এবং কাউনিয়া সাহাবাজ গ্রামের আটো চালক সুজন (২৪)। আহতদের মধ্যে ২জনের অবস্থা আশংকা জনক। কাউনিয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। থানা অফিসার ইনচার্জ মোঃ মাসুমুর রহমান ১জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com