শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন




লালমনিরহাটে অসহায় মানুষের মাঝে সুমন খাঁনের ঈদ উপহার বিতরণ

লালমনিরহাটে অসহায় মানুষের মাঝে সুমন খাঁনের ঈদ উপহার বিতরণ

কাওছার মাহামুদ, লালমনিরহাট :
ঈদ মানে খুশি আর সেই খুশিকে ভাগাভগি করে নিতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সাখাওয়াত হোসেন সুমন ঈদ উপহার খাঁনের তৃতীয় দিনের মত নগদ অর্থ বিতরণ অব্যাহত রয়েছ।

মঙ্গলবার (১১ মে) বিকাল ৪টা ৩০মিনিটে লালমনিরহাট জেলা শহরের পৌর ৮ নং ওয়ার্ডের থানাপাড়া( পুকুর পাড়স্থ) লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক জনাব মোঃ সাখাওয়াত হোসেন সুমন খাঁনের সৌজন্যে ঈদ উপহার (নগদ অর্থ) বিতরণ অনুষ্ঠিত হয়।

ঈদ উপহার (নগদ অর্থ) বিতরণ করেন লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন সুমন খাঁন। এ সময় লালমনিরহাট পৌরসভার ১নং প্যানেল মেয়র নুরুল ইসলাম, লালমনিরহাট পৌর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান কুদ্দুস, লালমনিরহাট পৌর যুবলীগের সাধারণ সম্পাদক লেলিন কাজী, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম রাব্বী, কার্যকরী সদস্য শেখ সাদ্দামসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, এর আগে কাজীকলোনী শান্তি নগর ঝাড়ু পট্টিসহ আজ লালমনিরহাট জেলা শহরের থানাপাড়া পুকুর পাড়স্থ অসহায় ও দুঃস্থ্য ৭০জন মানুষদের জন্য ১হাজার (নগদ) করে ৭০হাজার টাকা বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com