বুধবার, ১৬ Jun ২০২১, ০৮:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
অটোপাস পাচ্ছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা রংপুরে ভুট্টাক্ষেতে মাদরাসাছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বিএনপি নেতা গ্রেফতার প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় ১০০ মাদ্রাসা গোবিন্দগঞ্জে পেঁয়াজ ফসল উৎপাদন বিষয়ক চাষীদের প্রশিক্ষণ গোবিন্দগঞ্জে বাবার হত্যার বিচার দাবীতে মেয়ের সংবাদ সম্মেলন করোনায় আরও ৫০ জনের মৃত্যু, শনাক্ত বাড়ছেই পৈতৃক সম্পাত্তি ও গোরোস্থান দখল করে টেপামধুপুরে উল্টো মিথ্যা মামালা দায়ের পাখি শিকার রোধে সৈয়দপুরে বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের বিলবোর্ড স্থাপন ডোমারে পাটচাষী প্রশিক্ষণ কর্মশালা ২০২১ অনুষ্ঠিত সৈয়দপুরে তীব্র গরমে তাল শাঁস বিক্রির ধুম




রংপুরে সরকারি দফতরে চাকরি দেয়ার নামে প্রতারণা, প্রতারক গ্রেফতার

রংপুরে সরকারি দফতরে চাকরি দেয়ার নামে প্রতারণা, প্রতারক গ্রেফতার

স্টাফ রিপোর্টার :
বিভিন্ন সরকারি দফতরে চাকরি, বদলি ও পদোন্নতি দেয়ার নাম করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে প্রতারক তানজিল মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব।
সোমবার রাতে রংপুরের পীরগঞ্জ উপজেলা বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে রংপুরের সাংবাদিকদের কাছে পাঠানো র‌্যাব-১৩ মিডিয়া অফিসার সামুয়েল সাংমা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সেনা, পুলিশ, বিজিবিসহ সরকারি বিভিন্ন দফতরে গ্রামের সহজ সরল মানুষসহ বিভিন্নজনকে সরকারি চাকরি বদলি ও পদোন্নতি দেয়ার নাম করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে সোমবার রাতে রংপুরের পীরগঞ্জ উপজেলার বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে প্রতারক তানজিল মিয়াকে গ্রেফতার করা হয়।

প্রতারক তানজিল মিয়া দীর্ঘদিন ধরে বিভিন্ন বাহিনীতে চাকরি, বদলি ও পদোন্নতি দেয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে প্রতারণা করে আসছিল। তার বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com