শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন




রংপুরে সেফটি ট্যাংকের গর্ত খুঁড়তে গিয়ে মাটি চাপা পড়ে শ্রমিকের মৃত্যু

রংপুরে সেফটি ট্যাংকের গর্ত খুঁড়তে গিয়ে মাটি চাপা পড়ে শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার :
রংপুরে সেফটি ট্যাংক স্থাপনের গর্ত খুঁড়তে গিয়ে মাটি চাপা পড়ে বাদশা (৫২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত বাদশনা নগরীর সিও বাজার সর্দারপাড়ার বাসিন্দা। সোমবার দুপুরে নগরীর ১৩নং ওয়ার্ডের উত্তর পীরজাবাদ যুগিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও সিটি কর্পোরেশনের ভেকু নিয়ে আহত ও নিহতের উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সূত্রে জানা যায়, রংপুর সেনানিবাসের বাবুর্চি শফিকুল ইসলাম সেফটিং ট্যাংকের জন্য রিং বসানোর কাজ করাচ্ছিলেন। শ্রমিক বাদশা ও আতানুর গর্ত খোড়ার কাজ করছিলো। দুপুর ২টার দিকে সেফটি ট্যাংক স্থাপনের গর্ত খোড়ার সময় মাটি ধসে পড়ে। এ সময় বাদশা ও আতানুর ২০ ফুট মাটির নিচে চাপা পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিটের উদ্ধার কর্মীরা তাদের উদ্ধার তৎপরতা চালায়। বিকেল সোয়া ৫টার দিকে সিটি কর্পোরেশন থেকে ভেকু মেশিন এনে এক ঘন্টা ধরে মাটি সরিয়ে বাদশার মরদেহ উদ্ধার করে। এ সময় গুরুতর আহত অবস্থায় আতানুরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি সার্জারী বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

রংপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার বজলুর রশিদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম চালাই। আহত ব্যক্তিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com