শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন




পার্বতীপুরে ট্যাংক-লরি বিস্ফোরণ, আহত ৬

পার্বতীপুরে ট্যাংক-লরি বিস্ফোরণ, আহত ৬

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :
পার্বতীপুরে ট্যাংক-লরি বিস্ফোরণে ৬ জন গুরুতর আহত হয়েছেন। শনিবার দুপুরে পার্বতীপুর শহরের অদূরে হলদীবাড়ী রেলগেট সংলগ্ন পাথারীপাড়া মসজিদের পাশে এ দুর্ঘটনা ঘটে। আহতদের প্রথমে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পার্বতীপুর-ফুলবাড়ী হাইওয়ে সড়কের হলদীবাড়ী রেলগেট সংলগ্ন পাথারীপাড়া জামে মসজিদের পাশের সামসুলের ওয়েল্ডিং মেশিনের দোকানের সামনের সড়কে দাঁড়িয়ে থাকা একটি খালি তেল বহনকারী ট্যাংক-লরির নিচের পাইপের ওয়েল্ডিং করার সময় হঠাৎ বিস্ফোরণ হয়। এসময় ট্যাংক-লরির পিছনের অংশ ছিটকে গিয়ে পিছন থেকে আসা একটি পিকআপের উপরে গিয়ে পড়লে পিকআপটি বিধ্বস্ত হয়। এতে পিকআপের চালক ও হেলপার গুরুতর আহত হন।

পার্বতীপুর মডেল থানার ওসি মো. মোকলেছুর রহমান জানান, বিস্ফোরণে ট্যাংক-লরির কর্মচারী ও ওয়েল্ডিং দোকানের মালিকসহ ঘটনাস্থলেই মোট ৬ জন গুরুতর আহত হন। আহতরা হলেন, মোজাম্মেল হক বাবুু, নিরঞ্জন, সজল চন্দ্র, সামসুল হক, রেজাউল করিম ও হাবিবুর রহমান। এছাড়াও আশপাশে থাকা আরো কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।

তিনি আরো জানান, গুরুতর আহত ৬ জনকে প্রথমে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় সেখানে তাদের অবস্থার অবনতি ঘটলে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এসময় আহতদের রক্তাক্ত অবস্থায় দেখে এলাকার মানুুষ ও স্বজনদের আহাজারীতে এলাকার পরিবেশ ভারী হয়ে উঠে। বিস্ফোরণে ওয়েল্ডিংয়ের দোকানসহ আশেপাশের কয়েকটি দোকান ক্ষতিগ্রস্থ হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com