বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন




বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজের সূচি চূড়ান্ত

বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজের সূচি চূড়ান্ত

স্পোর্টস ডেস্ক :
তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে এই মাসেই বাংলাদেশ আসছে শ্রীলঙ্কা। ইতোমধ্যেই এই সিরিজকে সামনে রেখে প্রাথমিক দলও ঘোষণা করেছে বিসিবি। শুরু হয়েছে অনুশীলনও। আজ এক প্রেস বিজ্ঞপ্তিতে লঙ্কানদের বাংলাদেশ সফরের পুরো সফর সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।
বিসিবির প্রকাশিত সূচি অনুযায়ী সিরিজ খেলতে লঙ্কানরা বাংলাদেশে আসবে ১৬ মে। সেখানে প্রথম দফা কোভিড-১৯ টেস্ট শেষে তিন দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। এরপর দ্বিতীয় দফা কোভিড-১৯ টেস্ট করানো হবে। ফলাফল নেগেটিভ প্রমাণিত হলে ১৯ মে থেকে অনুশীলন করতে পারবেন তারা।

সফরে একটি প্রস্তুতি ম্যাচও খেলবে লঙ্কানরা। ২১ মে অনুষ্ঠিত হবে ম্যাচটি। আর ২৩ মে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ম্যাচ। শেষ ম্যাচ মাঠে গড়াবে ২৮ মে। ২৯ মে বাংলাদেশ ছাড়বেন তারা।
বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজের সূচি: (সব গুলো ম্যাচই হবে দিবারাত্রির)
১ম ওয়ানডে- ২৩ মে, ২০২১, মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, ঢাকা
২য় ওয়ানডে- ২৫ মে, ২০২১, মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, ঢাকা
৩য় ওয়ানডে- ২৮ মে, ২০২১, মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, ঢাকা
শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের প্রাথমিক ওয়ানডে স্কোয়াড:
তামিম ইকবাল খান, মোহাম্মদ নাইম শেখ, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও শহিদুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com