সোমবার, ১৭ মে ২০২১, ০৬:১৯ অপরাহ্ন




চিলমারীতে যুবদলের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

চিলমারীতে যুবদলের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

এস এম রাফি চিলমারী কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের চিলমারীতে মাদক সম্রাট, তার দোসরদের ও আওয়ামী মদদপুষ্ট বহিরাগতদের দিয়ে যুবদলের আহ্বায়ক কমিটি গঠনের অভিযোগ উঠেছে। এছাড়া রংপুর বিভাগীয় যুবদলের টিমের বিরুদ্ধে যাচাই বাছাইয়ে অনিয়মের অভিযোগ তুলেছে তৃণমূলের যুবদল নেতাকর্মী ও স্থানীয় বিএনপি।
মঙ্গলবার দুপুরে চিলমারী উপজেলা বিএনপি কার্যালয়ে সম্মেলন করে কুড়িগ্রাম থেকে অনুমোদিত চিলমারী উপজেলা যুবদলের ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটিকে বিতর্কিত আখ্যা দিয়ে তা বাতিল ও অবাঞ্ছিত ঘোষণা করেন তৃণমূল যুবদলের নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা যুবদলের ত্যাগী নেতা ও বিতর্কিত আহ্বায়ক কমিটি থেকে বঞ্চিত সাবেক যুগ্ম সম্পাদক তাইবুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি সভাপতি সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারী সরকার,আব্দল মতিন (শিরিন), যুবদল সাবেক সহ সভাপতি আবু সাঈদ পাখি সহ যুবদলের আহ্বায়ক কমিটি থেকে বঞ্চিত নেতারা।

লিখিত বক্তব্যে যুবদল নেতা সাবেক সহ সভাপতি আবু সাঈদ পাখি ও সাবেক যুগ্ম সম্পাদক তাইবুর রহমান বলেন, গত ২৮ এপ্রিল বুধবার রাত ১১টা ৩০ মিনিটে কুড়িগ্রাম জেলা যুবদলের সভাপতি রায়হান কবির ও সাধারণ সম্পাদক নাদিম আহমেদ স্বাক্ষরিত ৩১ সদস্য বিশিষ্ট চিলমারী উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।

এই কমিটিতে আহ্বায়ক করা হয়েছে ইউনুছ আলী নামের একজনকে। যিনি রাজনীতিতে নিষ্ক্রিয়। এই কমিটিতে চিহ্নিত মাদক সম্রাট ও তার দোসরদের অন্তর্ভুক্ত করা হয়েছে। এছাড়া যুবদলের ত্যাগী নেতাদের বাদ দিয়ে আওয়ামী লীগের মদদপুষ্ট, অযোগ্য, অথর্ব, অযোগ্যদের দিয়ে বিতর্কিত কমিটি গঠন করা হয়েছে।

যুবদলের সাবেক সহ সভাপতি আবু সাঈদ পাখি ও সাবেক যুগ্ম সম্পাদক তাইবুর রহমান আরও বলেন, এই বিতর্কিত আহ্বায়ক কমিটি থেকে চিলমারী উপজেলা যুবদলের সংগ্রামী নেতা-সদস্য প্রায় ১১ জনকে বঞ্চিত করা হয়েছে। পাশাপাশি এই বিতর্কিত কমিটি অবাঞ্ছিত ঘোষণা করলাম।

আমি অবিলম্বে চিলমারী উপজেলা আহ্বায়ক কমিটি বাতিল ও ত্যাগী প্রকৃত যুবদল নেতাদের দিয়ে পুনরায় চিলমারী উপজেলা আহ্বায়ক কমিটি গঠনের জন্য কেন্দ্রীয় যুবদল ও জেলা যুবদলের কাছে দাবি জানাচ্ছি। তা না হলে আগামীতে আন্দোলনের কর্মসূচি দিয়ে এর জবাব দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com