সোমবার, ১৭ মে ২০২১, ০৭:২৬ অপরাহ্ন




কিশোরগঞ্জের কৃতি সন্তান এসি হাসিনুজ্জামান হলেন ধানমন্ডি জোনের অতিরিক্ত পুলিশ সুপার

কিশোরগঞ্জের কৃতি সন্তান এসি হাসিনুজ্জামান হলেন ধানমন্ডি জোনের অতিরিক্ত পুলিশ সুপার

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার কৃতি সন্তান হাসিনুজ্জামান সহকারী পুলিশ সুপার (এসএসপি) থেকে পদোন্নতি পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার হলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ধানমন্ডি জোনের এসি।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে এই পদোন্নতি দেয়া হয়। ওই প্রজ্ঞাপনে আরও ১০৪ জন সহকারী পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তাদেরকে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি দেয়া হয়।

অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি প্রাপ্ত হাসিনুজ্জামান ৩৩ তম বিসিএস পুলিশ ক্যাডারের একজন দক্ষ, মেধাবী ও চৌকস কর্মকর্তা।

বুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবেক এই শিক্ষার্থী ধানমন্ডি জোনের এসি হিসেবে যোগদানের আগে ডিএমপি’র রমনা ডিভিশনের এসি (প্রশাসন) এবং বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সে এসি (প্রশাসন) হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

হাসিনুজ্জামান কিশোরীগঞ্জ উপজেলার বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে থেকে এইচএসসি পরীক্ষায় মেধা তালিকায় রয়েছিলেন। তার বাবা মরহুম সামসুল হক তিনি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের একজন সুনামধন্য শিক্ষক ছিলেন।

পদোন্নতি বিষয়ে হাসিনুজ্জামান সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন সামনে আমার সুদীর্ঘ পথ পাড়ি দিতে হবে। সরকারের দেয়া সকল দায়িত্ব যেন সততা ও নিষ্ঠার সাথে করতে পারি। দেশবাসীসহ আমার এলাকার মানুষের কাছে দোয়া প্রার্থনা করছি।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com